মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও কর্মসূচিতেই ডাক পেলেন না রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikary)।আর তার পরেই প্রশ্ন উঠতে শুরু হয়েছে তৃণমুল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দূরত্ব বাড়াচ্ছেন পরেশ অধিকারীর থেকে।

 

মূলত এসএসসি নিয়োগ দুর্নীতিতে পরেশ অধিকারীকে সিবিআই জিজ্ঞাসাবাদ করছে। মেয়ের চাকরি গিয়েছে কলকাতা হাইকোর্টের নির্দেশে। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফর আলিপুরদুয়ারে। আজ, মঙ্গলবার সেখানে সভা রয়েছে। কিন্তু পরেশ অধিকারী কোনও কর্মসূচিতেই ডাক পেলেন না।কর্মীসভা থেকে গণবিবাহের অনুষ্ঠানে ডাক পাননি শিক্ষা প্রতিমন্ত্রী।

 

ঠিক কী বলছেন পরেশ অধিকারী (Paresh Adhikary)?‌ মেখলিগঞ্জ থেকে এই বিধায়ক বলেন, ‘‌আলিপুরদুয়ারের কর্মসূচিতে কোচবিহারের কাউকেই ডাকা হয়নি।’‌ তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি পার্থপ্রতিম রায়কেও ডাকা হয়নি বলে খবর। এটাই এখন পরেশের কাছে সান্ত্বনা। যদিও জেলার অনেক নেতাই বলছেন, যতক্ষণ না পর্যন্ত পরেশের দোষমুক্ত হচ্ছেন ততক্ষণ দূরত্ব বজায় রাখা হবে।

 

উল্লেখ্য,কোচবিহার-আলিপুরদুয়ার মিলিয়ে তৃণমূল কংগ্রেসের তিনজন বিধায়ক রয়েছেন। তার মধ্যে একজন মন্ত্রী পরেশ অধিকারী। আর তাঁকে নিয়ে যত বিতর্ক দানা বেঁধেছে। এর আগে মুখ্যমন্ত্রীর একাধিক কর্মসূচিতে তিনি ছিলেন। এই দুর্নীতির অভিযোগ ওঠার পরে দু’বার মন্ত্রিসভার বৈঠকে দেখা যায়নি পরেশ অধিকারীকে। এবার ডাক পেলেন না মুখ্যমন্ত্রীর কর্মসূচিতেও।

 

আরো পড়ুন:Paresh Adhikary:সিবিআই নির্দেশ অমান্য করে কলকাতা ছাড়লেন পরেশ অধিকারী