বলিউড অভিনেতা সালমান খান (Salman Khan) এবং তার বাবা, লেখক সেলিম খান রবিবার একটি বেনামী চিঠি পেয়েছেন যাতে তাদের হত্যার হুমকি দেওয়া হয়েছে। মুম্বাই পুলিশ একটি এফআইআর নথিভুক্ত করেছে। ওই কর্মকর্তা আরও জানান, রবিবার সকালে শ্রী খান বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডের একটি বেঞ্চে বসে ছিলেন। সেলিম সাধারণত সকালে হাঁটাহাঁটি করেন এবং অল্প বিশ্রামের জন্য একটি বেঞ্চে বসেন। এটাই তার স্বাভাবিক রুটিন। কিন্তু সেদিন , তার হাঁটার পর, একজন অজ্ঞাত ব্যক্তি তাকে একটি চিঠি দেয় যাতে তাকে এবং তার ছেলে সালমানকে হত্যার হুমকির কথা উল্লেখ করা হয়েছে।

চিঠিটি (Salman Khan) পাওয়ার পরে, সেলিম তার নিরাপত্তা কর্মীদের সাহায্য নেন, পুলিশের সাথে যোগাযোগ করেন এবং একটি এফআইআর নথিভুক্ত করা হয়। আরও তদন্ত চলছে। সিধু মুস ওয়ালার মর্মান্তিক মৃত্যুর পর খানের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

২৯ মে সংঘটিত গায়ক সিধু মুজ ওয়ালার হত্যাকাণ্ডের পর মুম্বাই পুলিশ বলিউড অভিনেতা সালমান খানের (Salman Khan) নিরাপত্তা জোরদার করেছে। হত্যা মামলায় লরেন্স বিশনোইয়ের নাম উঠে আসার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। রাজস্থানের একটি কারাগারে বন্দী এক গ্যাংস্টার বিষ্ণোই, কৃষ্ণসার হরিণ শিকারের মামলায় জড়িত থাকার জন্য খানকে হত্যার হুমকি দিয়েছিলেন। গ্যাংস্টার বিষ্ণোই সম্প্রদায়ের অন্তর্গত যারা কালো হরিণকে পবিত্র বলে মনে করে। ২০২০ সালে, লরেন্স বিশনোইয়ের সহযোগী রাহুল ওরফে সুন্নি পুলিশকে বলেছিল যে তার দল সালমান খানকে হত্যার ষড়যন্ত্র করেছিল এবং এমনকি মুম্বাই গিয়েছিলেন।

আরও পড়ুন :Priyanka Chopra : বিজ্ঞাপনের চরম সমালোচনা করেছেন অভিনেত্রী