বডি স্প্রের জন্য একটি আপত্তিকর বিজ্ঞাপন ভাইরাল হওয়ার পরে, প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) তার ক্ষোভ প্রকাশ করেছিলেন। বিজ্ঞাপনটি ক্ষোভের জন্ম দিয়েছে কারণ এটি একজন মহিলার ভয়কে পুঁজি করার চেষ্টা করে যে পুরুষরা তার কাছে একটি ‘শট’ এর জন্য আসে, তবে এটি ডিওডোরেন্টের জন্য পরিণত হয়েছে। ফারহান আখতার, রিচা চাড্ডা এবং স্বরা ভাস্কর সহ অন্যরা বাণিজ্যিকটির সমালোচনা করেছেন।

রিচার টুইটের জবাবে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) লিখেছেন, “এই বিজ্ঞাপনটি কোনো দুর্ঘটনা নয়। একটি বিজ্ঞাপন তৈরি করতে, একটি ব্র্যান্ড সিদ্ধান্ত নেওয়ার বিভিন্ন স্তরের মধ্য দিয়ে যায়। ক্রিয়েটিভ, স্ক্রিপ্ট, এজেন্সি, ক্লায়েন্ট, কাস্টিং… সবাই কি ধর্ষণকে একটি রসিকতা মনে করে? উদ্ঘাটনমূলক ! এই ব্র্যান্ড, যে এজেন্সিটি এই বিজ্ঞাপনটি তৈরি করেছে তাদের নোংরামির জন্য মামলা করা দরকার।”

বিজ্ঞাপনে দেখা যাচ্ছে , চার জন ছেলে এসে নিজেদের মধ্যে কথা বলছে যে কে “শট” নেবে , যা শুনে মেয়েটি খুব ভয় পেয়ে যাচ্ছে কিন্তু পরে দেখা যাচ্ছে বডি স্প্রের নাম হলো “শট” ।
সংবাদ সংস্থা এএনআই-এর মতে, তথ্য ও সম্প্রচার মন্ত্রক বিজ্ঞাপনটি বন্ধ (Priyanka Chopra) করার নির্দেশ দিয়েছে। তদন্তও শুরু হয়েছে।

আরও পড়ুন :Vikram: জেনে নিন কত টাকা চার্জ করেছেন অভিনেতারা