কার্তিক আরিয়ান (Kartik Aaryan) বর্তমানে তার সাম্প্রতিক ব্লকবাস্টার ভুল ভুলাইয়া 2 এর জন্য সমস্ত গৌরব অর্জন করছেন কোভিড -19 এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেছেন অভিনেতা।

অভিনেতার স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত কার্তিকের ভক্তরা। যাইহোক, পেয়ার কা পঞ্চনামা তারকা এই অসুস্থতাকে সাহসী উপায়ে গ্রহণ করেছেন এবং তিনি তার উদ্ভট ভঙ্গিতে খবরটি খুলেছেন। কার্তিক টুইট করেছেন, “সাব কুছ ইতনা পজিটিভ চল রাহা থা, কোভিড সে রাহা নাহি গয়া (হাসির ইমোজি)।”

অভিনেতা (Kartik Aaryan) তার স্বাস্থ্যের আপডেট পোস্ট করার সাথে সাথে বেশ কয়েকজন ব্যবহারকারী তাকে দ্রুত পুনরুদ্ধার কামনা করেছেন।

ভুল ভুলাইয়া 2 যতদূর উদ্বিগ্ন, সিনেমাটি এখন পর্যন্ত ১৪৪ কোটি টাকা আয় করেছে। নতুন রিলিজ হওয়া সত্ত্বেও, পৃথ্বীরাজ, মেজর এবং বিক্রম, ভুল ভুলাইয়া 2 শীঘ্রই ১৫০ কোটির বেঞ্চমার্ক অতিক্রম করবে।

একটি প্রতিবেদনে বলা হয়েছে যে কার্তিকের (Kartik Aaryan) স্বাভাবিক পারিশ্রমিক ছিল প্রতি ফিল্ম ১৫-২০ কোটি টাকা এবং ভুল ভুলাইয়া 2-এর সাফল্যের পরে অভিনেতা তার পারিশ্রমিক বাড়িয়ে ৩৫-৪০ কোটি টাকা করেছেন। একই সংবাদের প্রতি প্রতিক্রিয়া জানিয়ে কার্তিক আরিয়ান এই কথাটি অস্বীকার করেছেন বলে জানা যাচ্ছে ।

আরও পড়ুন :Prabhas: প্রশান্ত নীলের সাথে কি আদৌ কোনো সংঘাত আছে অভিনেতার ?