আইফা 2022 (IIFA Awards 2022) -এর প্রস্তুতি শুরু হয়েছে এবং এআর রহমান, হানি সিং, সালমান খান, নোরা ফাতেহি , সারা আলি খান , অনন্যা পান্ডে এবং অন্যান্যরা সহ সেলিব্রিটিরা ইভেন্টের জন্য সংযুক্ত আরব আমিরাত পৌঁছেছেন। আইফা রকস ২০২২-এর একটি ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ভিডিওতে হানি সিংকে এ আর রহমানের পা ধরে থাকতে দেখা যায়। এই মিষ্টি ভঙ্গি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মন জয় করেছে। ভিডিওটি শেয়ার করে হানি সিং (IIFA Awards 2022) লিখেছেন, “এআর রহমান স্যারের সাথে আমার জীবনের মুহূর্ত।”

একটি অনুষ্ঠানে (IIFA Awards 2022) , গায়ক শান প্রয়াত শিল্পী কে কে কে একটি চলমান শ্রদ্ধা নিবেদন করেছেন যিনি ৩১ মে কলকাতায় একটি কনসার্টে পারফর্ম করার পরে মারা গিয়েছিলেন। KK-এর সম্মানে, শান তার অভিনয় থেকে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি KK-এর হিট গান পাল গেয়েছেন, যা ভক্তদের কান্নায় ফেলে দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শান লিখেছেন, “কেকেদের কথা মনে পড়ছে। জানি না কেন তবে আমি তাকে কেকস বলে ডাকি।”

তিনি এর আগে কে কে স্মরণ করে একটি পোস্ট শেয়ার করেছিলেন এবং তিনি লিখেছেন, “আমাকে শুধু ভান করতে দিন আপনি এখানে আছেন .. আমরা কখনও নিয়মিতভাবে কথা বলিনি .. তবে সবসময় আমাদের হৃদয়ে একটি খুব বিশেষ জায়গায় একে অপরের কাছে ছিল !! ”

আরও পড়ুন :BJP:’দলের ভেতরেই তৃণমূলের কংগ্রেসের চর আছে’ দাবি বিজেপি সাংসদের