দুবাইয়ে চোখের চিকিত্‍সার জন্য যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে তাঁর সফর সংক্রান্ত নথি এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের (‌ইডি)‌ দফতরে জমা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

সূত্রের খবর, ২৬শে মে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) জানতে পারেন যে, দুবাইতে তাঁর অ্যাপোয়েন্টমেন্ট ৩রা জুন নির্ধারিত হয়েছে। তিনি ১ জুনের বিমানের টিকিট কাটেন। ১০ জুন দুবাই থেকে ফেরার টিকিট করা হয়েছে। ৩১শে মে তিনি চিঠি দিয়ে ইডি-কে এই কথা জানান।কিন্তু প্রথমে তাঁর বিদেশ সফরে ‘‌না’‌ বলেছিলেন ইডি’‌র অফিসাররা। তখন কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন তিনি। আর সেখানেই মেলে সায়।

 

ইডি সূত্রে খবর, বিমানের টিকিট, দুবাইয়ের হাসপাতালের ঠিকানা, ফোন নম্বর সংক্রান্ত তথ্য অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) রাতেই সংস্থার কলকাতা এবং নয়াদিল্লির অফিসে পাঠিয়ে দিয়েছেন। কলকাতা হাইকোর্টের অনুমতিতে চোখের চিকিত্‍সার জন্য দুবাই যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।এবং তাঁর সঙ্গে যাবেন স্ত্রী রুজিরাও।জানা যায় দুবাইয়ে আগামী ৩ তারিখ থেকে ১০ তারিখ পর্যন্ত থাকবেন এই সাংসদ।

 

আরো পড়ুন:Abhishek : বিদেশ যাত্রায় বাধা অভিষেকের, কাঁটা ইডি