দক্ষিণ আফ্রিকায় ২০১০ ফিফা বিশ্বকাপের সময় শাকিরা ( Shakira) এবং জেরার্ড পিকে প্রেমে পড়েছিলেন। হলিউড এবং ফুটবল বিশ্বে, বার্সেলোনা তারকা জেরার্ড পিকে এবং শাকিরা অন্যতম প্রিয় দম্পতি। যাইহোক, মনে হচ্ছে এক দশকেরও বেশি সময় একসঙ্গে থাকার পর এই দম্পতি এখন বিচ্ছেদের পথে।

প্রতিবেদন অনুসারে, শাকিরা ( Shakira) এবং জেরার্ড পিকের বিচ্ছেদ হওয়ার কারণটি হ’ল গায়ক অন্য মহিলার সাথে ফুটবল তারকাকে ধরেছিলেন বলে অভিযোগ করা হয়েছে। জেরার্ড পিকের পার্টি করা নিয়ন্ত্রণের বাইরে থাকাও একটি কারণ হিসাবে প্রস্তাবিত। এল পেরিওডিকোর একটি প্রতিবেদন অনুসারে, গত সপ্তাহে প্রতিবেশীদের দ্বারা জেরার্ড পিকে একটি অ্যাপার্টমেন্টে প্রবেশ করতে এবং ছেড়ে যেতে দেখা গেছে। তাকে বার্সেলোনার সতীর্থ রিকি পুইগ এবং তার বন্ধুদের সাথে পার্টি করতে দেখা গেছে বলেও জানা গেছে। শাকিরা, যিনি তার দীর্ঘদিনের প্রেমিক জেরার্ড পিকের সাথে ছবি শেয়ার করতেন, আজকাল তার সম্পর্কে খুব বেশি পোস্ট করছেন না। শেষবার শাকিরা দম্পতির একটি ছবি পোস্ট করেছিলেন এই বছরের মার্চ মাসে।

দক্ষিণ আফ্রিকায় ২০১০ ফিফা বিশ্বকাপের সময় শাকিরা এবং জেরার্ড পিকে প্রেমে পড়েছিলেন। জেরার্ড পিকের জাতীয় দল স্পেন সেই বছর কাপ জিতেছিল। শাকিরা ( Shakira) এবং জেরার্ড পিক ১২ বছর ধরে একসাথে ছিলেন কিন্তু বিয়ে করেননি।

আরও পড়ুন :Brahmastra: মৌনী রায়কে উপহাস করেছেন বহু নেটিজেন