অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ঐতিহাসিক নাটক পৃথ্বীরাজ (Samrat Prithviraj ) একটি মেগা বিশ্বব্যাপী মুক্তির জন্য প্রস্তুত। যাইহোক, এখানে একটি দুঃখজনক খবর, কুমারের ছবিটি কাতার, কুয়েত এবং ওমরে মুক্তি পাবে না।

হ্যাঁ, মানুশি চিল্লার অভিনীত ছবিটি এই তিন দেশে নিষিদ্ধ। UAE ভিত্তিক সমালোচক তার টুইটারে খবরটি নিশ্চিত করেছেন উমর সান্ধু এই খবরটি শেয়ার করেছেন এবং টুইট করেছেন, “#সম্রাট পৃথ্বীরাজ (Samrat Prithviraj ) ওমান, কুয়েত এবং কাতারে নিষিদ্ধ!!”

মুভিটি ঘোরের মুঘল নির্দয় আক্রমণকারী মুহম্মদের বিরুদ্ধে ভারতীয় সম্রাটের লড়াইকে তুলে ধরে, এবং এটি নিষেধাজ্ঞার পিছনে একটি কারণ হতে পারে। এর আগে, থালাপ্যাথি বিজয়ের বিস্টও কুয়েত এবং কাতারের নিষেধাজ্ঞার সম্মুখীন হয়েছিল।

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহ শেষ হিন্দু রাজা, সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবন এবং সাহসিকতার গৌরবময় পুনরুত্থান দেখেছিলেন নতুন দিল্লিতে তাঁর জন্য আয়োজিত একটি বিশেষ স্ক্রীনিংয়ে (Samrat Prithviraj )। স্ক্রিনিংয়ের জন্য অভিনেতা অক্ষয় কুমারের সাথে চলচ্চিত্রের শীর্ষস্থানীয় মহিলা মানুশি চিল্লার এবং পরিচালক ড. চন্দ্রপ্রকাশ দ্বিবেদীও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :Indian Rail: আপনি কি প্রায়শই ভারী ব্যাগ নিয়ে রেলে যাতায়াত করেন? এই নিয়মটি না জানলে পরতে পারেন বড়ো সমস্যায়!