প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় জয়ী হওয়ার পর, জনি ডেপ (Johnny Depp) স্বস্তির নিঃশ্বাস ফেলেন। ছয় সপ্তাহের বিচার চলাকালীন, উভয় পক্ষই অসংখ্য উস্কানিমূলক দাবি করেছে। রায় ঘোষণার পর সোশ্যাল মিডিয়ায় ছুটে আসেন জনি নিজের মন্তব্য করতে। তিনি তার জীবন পুনরুদ্ধার করার জন্য জুরির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং কেন তিনি লড়াই করতে বেছে নিয়েছেন তা বলেছেন।

ডেপ (Johnny Depp) এবং হার্ড প্রাথমিকভাবে তাদের ২০১১ সালের ছবি দ্য রাম ডায়েরির সেটে দেখা করেছিলেন। ১৩ জানুয়ারী, ২০১৪ -এ, পশ্চিম হলিউডের একটি রেস্তোরাঁ থেকে বেরিয়ে যাওয়ার সময়, হার্ড জল্পনা জাগিয়েছিলেন যে তিনি এবং ডেপ বাগদান করেছেন। লোকেরা চার দিন পরে দম্পতির বাগদানের বিষয়টি নিশ্চিত করেছে। ফেব্রুয়ারী ৩ , ২০১৫ -এ তাদের লস অ্যাঞ্জেলেস বাড়িতে একটি নাগরিক অনুষ্ঠানের মাধ্যমে, এই জুটি মিস্টার এবং মিসেস ডেপ হয়েছিলেন।হার্ড মে ২৩ , ২০১৬ -এ তার ১৫ -মাসের সঙ্গীর কাছ থেকে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন, অমিলনযোগ্য পার্থক্য উল্লেখ করে।

মার্চ ২০১৯ -এ, ডেপ (Johnny Depp) তার ২০১৮ এর ওয়াশিংটন পোস্টের অপ-এডের জন্য মানহানির জন্য তার প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছিলেন। ১১ এপ্রিল, ২০২২ -এ, ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্সে এই জুটির বিচার শুরু হয়। হার্ডের আইনজীবী বেন রটেনবর্ন ডেপকে তার প্রাথমিক বক্তব্যে যৌন নিপীড়নের অভিযোগ এনেছিলেন।প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে জনি ডেপের মানহানির মামলার একটি জুরি বুধবার তার পক্ষে পাওয়া গেছে, তার দৃঢ় বিশ্বাস নিশ্চিত করেছে যে হার্ড তাদের সংক্ষিপ্ত বিবাহের আগে জনির দ্বারা নির্যাতনের অভিযোগ তুলেছিলেন। জুরির সর্বসম্মত সিদ্ধান্ত অনুসারে, অ্যাম্বার গার্হস্থ্য নির্যাতনের শিকার হওয়ার ভান করে জনির মানহানি করেছিলেন।

আরও পড়ুন :Shakira: বিচ্ছেদের পথে জেরার্ড পিকে এবং শাকিরা