সঙ্গীতশিল্পী কেকে-র আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা রাজ্যবাসী।এখনো কেও মেনেই নিতে পারছেন এই যার গান নজরুল মঞ্চে শুনে এলাম সে আর নেই।আর সেই সাথে উঠছে প্রশ্ন।সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের প্রয়ানে ছুটি ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তবে কেকের মৃত্যুতে কেন নয়? সেই সাথে নেটিজেনদের একাংশের মত যেহেতু বাংলায় এসে কলকাতাতেই প্রাণ হারিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক। তবে রাজ্যে ছুটি নয় কেন ?

 

এমন সব জল্পনার মাঝেই টুইটারে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জানালেন, শিল্পীর পরিবারকে সমবেদনা। সেই সঙ্গে বললেন, দমদমে গান স্যালুট দেওয়া হবে প্রয়াত বলিউড শিল্পীকে। মুখ্যমন্ত্রী এও জানান, কলকাতা থেকে শিল্পীর দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়ার কাজ করছে তাঁর প্রশাসন।

 

বুধবার বাঁকুড়ার কর্মিসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, ”কেকে-র স্ত্রীর সঙ্গে আমি কথা বলেছি ফোনে। আমি চেষ্টা করছি অন্তত যদি শেষবার দেখা দেখা যায়। অন্তত যদি আবহাওয়া ঠিকঠাক থাকে। অন্ডাল থেকে বিমানে করে দমদম যাব। সেখানে আমরা তাঁর স্মৃতির উদ্দেশে পুলিশকে দিয়ে গান স্যালুট করাব। কারণ তিনি এক জন কৃতী শিল্পী। এবং কমবয়সিদের খুব প্রিয়। বলিউড থেকে টলিউড সব জায়গাতেই তিনি খুব প্রিয় মানুষ ছিলেন। তাঁর বিখ্যাত অনেক গান আছে। তাই বৈঠকটা আমাকে সংক্ষিপ্ত করতে হয়েছে।”

 

টুইটারে মুখ্যমন্ত্রী লেখেন, ‘বলিউড প্লেব্যাক গায়ক কেকে-র আকস্মিক এবং অকাল মৃত্যুতে আমরা হতচকিত এবং মর্মাহত। আমার সহকর্মীরা গতকাল (মঙ্গলবার) রাত থেকে কাজ করছেন, যাতে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা, আচার-অনুষ্ঠান মেনে কাজ হয়। শিল্পীর পরিবারকে সমস্ত প্রয়োজনীয় সহায়তা দেওয়া হচ্ছে। তাঁর পরিবারকে গভীর সমবেদনা জানাচ্ছি।’

 

আরো পড়ুন:KK Death: কেকে-এর মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু, ধর্মতলার বিলাসবহুল হোটেলে পৌঁছালো ফরেনসিক টিম