যখন দুজন সৃজনশীল মানুষ বিয়ে করে, তখন একে অপরের স্থানের (Samrat Prithviraj) মধ্যে অনুপ্রবেশ না করে উভয়ের জন্য একই সাথে এগিয়ে যাওয়াটা কঠিন। অভিমান ছবিটিতে ভাবুন যেখানে অমিতাভ বচ্চন এবং জয়া ভাদুড়ি সেই কাল্পনিক চরিত্রগুলি এত নিখুঁতভাবে রচনা করেছিলেন। কিন্তু এটা একবিংশ শতাব্দী। অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার বিয়ে হয়েছে যেখানে তাদের সৃজনশীল সাধনার প্রায় সমস্ত দিকগুলির উপর ভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে এবং তবুও তারা সম্পর্কটিকে কার্যকর করতে যথেষ্ট সফল বলা চলে ।

লন্ডনে পড়া ছেলে আরভের সঙ্গে অনেক সময় কাটাচ্ছেন টুইঙ্কল। তিনি নিজেই লেখায় তার দক্ষতাকে সম্মানিত করছেন। তিনি খুব অকপটে বলেছেন যে তিনি লন্ডন এবং ভারতের মধ্যে সময় ভাগ করে নেন। তিনি এমন কোনও ভূমিকা বেছে নেন যা তাকে লন্ডনে শুটিং করার সুযোগ দেয়। অক্ষয় (Samrat Prithviraj) একজন পারিবারিক মানুষ – একজন দৃঢ় পিতা, একজন কর্তব্যপরায়ণ পুত্র, এবং ভাই এবং তার স্ত্রীর সমান অংশীদার।

সম্রাট পৃথ্বীরাজ (Samrat Prithviraj) , যা চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ছবি , হিন্দি, তামিল এবং তেলেগুতে ৩ জুন মুক্তি পেতে চলেছে৷ মানুষী চিল্লার, সঞ্জয় দত্ত এবং সোনু সুদও পিরিয়ড ড্রামার একটি অংশ। চলচ্চিত্রটি সাহসী ও পরাক্রমশালী রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবন কাহিনীর উপর ভিত্তি করে নির্মিত এবং নিষ্ঠুর হানাদার মুহাম্মাদ ঘোরির বিরুদ্ধে মহান যোদ্ধার বীরত্ব ও বীরত্বপূর্ণ লড়াইকে চিত্রিত করেছে।

আরও পড়ুন :Covid 19: মুম্বাইতে ভয়াবহ আকার নিল করোনা সংক্রমণ, নতুন করে আক্রান্ত ৭৩৯ জন