জনপ্রিয় প্লেব্যাক গায়ক কেকে এর মৃত্যুতে(KK Death) নিউমার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে বলে জানা যাচ্ছে। ধর্মতলার যে বিলাসবহুল হোটেলে তিনি ছিলেন সেই হোটেলে ইতিমধ্যে পৌঁছে গেছে ফরেনসিক টিম। সোমবার ও মঙ্গলবার পরপর দু’দিন কলকাতার নজরুল মঞ্চ করতে আসেন জনপ্রিয় গায়ক কেকে। কিন্তু মঙ্গলবার শো করার পরেই অসুস্থ বোধ করেন তিনি।

শো করার পরে হোটেলে ফিরে কেকে পরে যান বলে জানা যাচ্ছে। তার পরেই থাকে সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পরে তাকে মৃত(KK Death) বলে ঘোষণা করা হয়। বুধবার সকালে ধর্মতলার বিলাসবহুল হোটেলে পৌঁছন কলকাতা পুলিশের জয়েন্ট সিপি ক্রাইম মুরলীধর শর্মা এবং ডিসি সেন্ট্রাল রূপেশ কুমার।

গতকাল কেকে অসুস্থ হয়ে হোটেলে পরে যাবার সময় যারা কর্তব্যরত ছিলেন তাদের সঙ্গে কথা বলেন পুলিশ আধিকারিকেরা। ঘটনাটি ঠিক কী ঘটেছিল, কেউ প্রত্যক্ষদর্শী ছিলেন কিনা, কীভাবে তিনি পড়ে গেলেন এই সমস্ত বিষয়ে জেনে নেন পুলিশ আধিকারিকরা। পাশাপাশি হোটেলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছেন তারা।

জানা যাচ্ছে ধর্মতলার ওই বিলাসবহুল হোটেলে কলকাতা পুলিশের সায়েন্টিফিক উইং এবং ফরেনসিক বিশেষজ্ঞরা পৌঁছে গেছেন। যেখানে শিল্পী পড়ে গিয়েছিলেন সেখান থেকে নমুনা সংগ্রহ করবেন বিশেষজ্ঞরা। পুলিশ আধিকারিকেরা জানিয়েছেন বুধবার ময়নাতদন্তের পর সেই রিপোর্ট দেখে যদি কেকের পরিবারের সদস্য কোন অভিযোগ জানাতে চান তাহলে সেই মতোই পদক্ষেপ গ্রহণ করা হবে।

বুধবার এসএসকেএম হাসপাতালে কেকে-এর(KK Death) ময়নাতদন্ত হওয়ার কথা। তার পরেই তাঁর মরদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন গান স্যালুট দিয়ে কেকে-কে চিরবিদায় জানানো হবে।