দক্ষিণ সুপারস্টার বিজয় দেবেরকোন্ডা (Vijay Deverakonda) , যিনি অর্জুন রেড্ডিতে তার দুর্দান্ত অভিনয় দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন, করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণের আসন্ন মরসুমে আত্মপ্রকাশ করবেন । অভিনেতা বা চলচ্চিত্র নির্মাতার কাছ থেকে এখনও কোনও নিশ্চিতকরণ পাওয়া যায়নি, তবে বিজয়ের ভক্তদের দ্বারা পোস্ট করা একটি ছবি অনলাইনে প্রবণতা পেয়েছে যা শোতে বিজয়ের উপস্থিতির যথেষ্ট প্রমাণ।

টুইটারে , টিম দেবেরকোন্ডা নামে একটি ফ্যান অ্যাকাউন্ট বিজয়ের স্বাক্ষরিত আইকনিক কফি কাপের একটি ছবি শেয়ার করেছে। বলা হচ্ছে যে বিজয় (Vijay Deverakonda) ,অনন্যা পান্ডের সাথে অ্যায় দিল হ্যায় মুশকিল চলচ্চিত্র এর জন্য কফি উইথ করণ এই শোতে আত্মপ্রকাশ করবেন।

২৫ আগস্ট মুক্তি পেতে চলেছে স্পোর্টস ড্রামা লিগার। লিগারকে করণ জোহর তার ব্যানার ধর্ম প্রোডাকশনের অধীনে সমর্থন করেছেন এবং এইভাবে, এই দুই অভিনেতাকে শোতে তাদের চলচ্চিত্রের প্রচার করতে দেখা যাবে এতে কোন সন্দেহ নেই।

সম্প্রতি, ডিয়ার কমরেড অভিনেতা (Vijay Deverakonda) সামান্থা রুথ প্রভুর সাথে কুশি শিরোনামের তার পরবর্তী চলচ্চিত্র ঘোষণা করেছিলেন যার জন্য দুই অভিনেতা এক মাস ধরে কাশ্মীরে শুটিং করেছিলেন।

আরও পড়ুন :Samrat Prithviraj: বারাণসীতে পুজো দিলেন অক্ষয় এবং মানুশি