সোমবার পুরুলিয়ার ব্যাটারি গ্রাউন্ড ময়দানে সভা পুরুলিয়া জেলা তৃণমূলের কর্মীসভায় যোগ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।আর সেই কর্মীসভার মাধ্যমেই মুখ্যমন্ত্রীর দাবি,বিজেপি নেতাদের ঘরে ঘরে সিবিআই ও ইডির যাওয়া উচিত। তাঁদের প্রত্যেককে গ্রেফতার করা উচিত। মমতার হুঁশিয়ারি, ২০২৪ সালের ‘নো এন্ট্রি’ হয়ে যাবে বিজেপির।

 

এমনই একাধিক বিষয় নিয়ে মন্তব্য করার পরই মুখ্যমন্ত্রী বিজেপিকে ‘ভেজাল সরকার’ বলে আখ্যা দেন।তিনি বলেন ‘পুরুলিয়ায় আমাদের লোকেরা ভুল করেছিল বলেই পুরুলিয়ায় আমরা জিতেতে পারিন। কিন্তু জেতার পর থেকেই আর এলাকায় বিজেপির দেখা নেই। বিজেপি নেতা ও সাংসদরা বেপাত্তা। আমাদের সরকার সবসময় মানুষের পাশে আছে। আমাদের বিরুদ্ধে কুত্‍সা করছে বিজেপি-সিপিএম-কংগ্রেস। আসলে বিজেপি সরকার ভেজাল সরকার’।

 

মঙ্গলবারের সভায় মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) তৃণমূল কর্মীদের ঘর থেকে বেরনোর জন্য উত্‍সাহিত করেন । তিনি বলেন, “হেরে গেছেন তো কী হয়েছে ? আমরা চাই আপানারা মানুষের পাশে থাকুন। এখান থেকে যেন একটা আসনও বিজেপি-সিপিএম না পায়।” তিনি আশ্বাস দিয়েছেন, পুরুলিয়ায় ফিল্ম সিটি তৈরি হবে। বিমানবন্দর তৈরি হবে । রঘুনাথপুরে 72 হাজার কোটি টাকার শিল্প হবে।

 

আরো পড়ুন:Mamata : পুরসভার চেয়ারম্যান সুরেশের শরীর নিয়ে মন্তব্য মমতার