শেহনাজ গিল (Shehnaaz Gill) একজন সোশ্যাল মিডিয়াতে প্রায়শই থাকেন । সে যাই করুক না কেন, নেটিজেনরা তাকে মন থেকে ভালোবাসে । যাইহোক, এবার তার ভক্তরা তার উপর একটু বিরক্ত, এবং তারা তার এই অবহেলার বিষয়ে অসন্তোষ প্রকাশ করেছে। সম্প্রতি, শেহনাজ ভ্রমকুমারীর হাসপাতালের বিশেষ ওটি উদ্বোধন করেছেন, এবং তিনি আচার-অনুষ্ঠানের একটি উল্লেখযোগ্য অংশও ছিলেন। যদিও গিল তার সাদা সালোয়ার স্যুটে মার্জিতভাবে গিয়েছিলেন , তার উপস্থিতি নেটিজেনদের উত্তেজিত করেছিল কারণ তিনি পায়ে চটি পরে ছিলেন উদ্বোধনে । সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একটি নির্দিষ্ট অংশ লক্ষ্য করে বলে যে নারকেল ভাঙ্গার অনুষ্ঠানের সময়, শেহনাজ (Shehnaaz Gill) চপ্পল পরেছিলেন। এটি নেটিজেনদের ক্ষুব্ধ করে তোলে। ইনস্ট্যান্ট বলিউড ভিডিওটি আপলোড করেছে যেখানে গিলকে উদ্বোধনের সময় চপ্পল পরতে দেখা যায়।

ভিডিওটি আউট হওয়ার সাথে সাথে, অনেক নেটিজেন গিলের অবহেলার জন্য ক্ষুব্ধ হয়েছিলেন এবং তারা তাকে ট্রোল করেছিলেন। একজন ব্যবহারকারী জিজ্ঞাসা করেছিলেন, “কেন সে ছোট বাচ্চার মতো আচরণ করছে।”

শেহনাজ (Shehnaaz Gill) সালমান খানের আসন্ন বিনোদনকারী কাভি ঈদ কাভি দীপাবলিতে একটি দুর্দান্ত বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। এমনকি ছবির শুটিংও শুরু করেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন :Sidhu Moose Wala: প্রয়াত গায়কের বিষয় মুখ খোলেন মিকা সিং