মেদিনীপুর শহর তথা জেলার বর্তমানে অন্যতম জনপ্রিয় ও পরিচিত ফুটবল দল “এস.বি.ইলেভেন মেদিনীপুর”।বিগত কিছুদিন থেকে চলা দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুর রাস মাঠে অনুষ্ঠিত “এম.এল.এ কাপ” এর ফাইনালে আজ “বারুইপুর স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশন” এর বিরুদ্ধে মেদিনীপুরের একমাত্র দল হিসাবে খেলতে নেমেছিল “এস.বি.ইলেভেন মেদিনীপুর”।

টুর্নামেন্টের প্রথম ম্যাচ থেকেই দুর্দান্ত প্রদর্শনের মাধ্যমে ও আজকের ফাইনাল ম্যাচে আগাগোড়া প্রাধান্য রেখে ঘরের মাঠে বিপক্ষ দল “বারুইপুর স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশন” কে ২-০ গোলে উড়িয়ে দিয়ে “এম.এল.এ কাপ ২০২২” এর চ্যাম্পিয়নের শিরোপা ছিনিয়ে নিল “এস.বি.ইলেভেন মেদিনীপুর”।

আজকের এই হাড্ডাহাড্ডি ফাইনাল ম্যাচে দলের হয়ে গোলগুলি করেন “পলাশ” ও “অমিত”।ম্যাচের সেরা ফুটবলার নির্বাচিত হোন এস.বি.ইলেভেন দলের গোলরক্ষক “অয়ন রায়”।আজকের এই ম্যাচ জিতে ও মেদিনীপুরের সুনাম বৃদ্ধি করে স্বভাবতঃই খুশির জোয়ারে ভাসছেন দলের কর্ণধার “সাহেব আগরওয়াল” থেকে শুরু করে দলের ফুটবলার সকলেই।

এছাড়াও পুরো টুর্নামেন্টে চোখ ধাঁধানো পারফরম্যান্সের কারণে “এস.বি.ইলেভেন মেদিনীপুর” দলের পক্ষ থেকে টুর্নামেন্টের সেরা ফুটবলার হিসাবে “পলাশ”,সেরা স্ট্রাইকার হিসাবে “সফিক আলি গায়েন” ও সেরা গোলরক্ষক হিসাবে “অয়ন রায়” নির্বাচিত হোন।

আজকের এই ফাইনাল ম্যাচে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংসদ অদিতি মুন্সি,অভিনেতা সোহম চক্রবর্তী,বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়,বিশিষ্ট প্রাক্তন ভারতীয় ফুটবলার মেহতাব হোসেন,রহিম নবী সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। মেদিনীপুরের দল হিসাবে “এস.বি.ইলেভেন মেদিনীপুর” এর এই সাফল্যে গর্বিত মেদিনীপুরবাসী থেকে শুরু করে জেলাবাসী সকলেই।।

আরও পড়ুন : IPL 2022 : টাটা আইপিএল ২০২২ এর বিজেতা গুজরাট টাইটান্স