সাভারকার (Veer Savarkar) জয়ন্তী উপলক্ষে, অভিনেতা রণদীপ হুডা তার পরবর্তী চলচ্চিত্রের পোস্টার প্রকাশ করেছেন, যা বিপ্লবীর উপর একটি বায়োপিক। হুদার আসন্ন চলচ্চিত্র, স্বতন্ত্র বীর সাভারকার নামে, মহেশ মাঞ্জরেকার পরিচালিত, এবং হুডা চলচ্চিত্রটির স্থির এবং গতি পোস্টার প্রকাশ করেছেন। অজ্ঞাতদের জন্য, সাভারকর ১৯২২ সালে কারাগারে থাকাকালীন হিন্দুত্বের হিন্দু জাতীয়তাবাদী রাজনৈতিক আদর্শের বিকাশের জন্য পরিচিত ছিলেন।

পোস্টারটির সাথে, রণদীপ এমনকি বীর সাভারকার (Veer Savarkar) সম্পর্কে তার মতামত শেয়ার করেছেন এবং তার পোস্টে ক্যাপশন দিয়েছেন এই বলে, “এটি ভারতের স্বাধীনতা এবং স্ব-বাস্তবতার সংগ্রামের সবচেয়ে লম্বা অমিমাংসিত নায়কদের একজনকে স্যালুট। আমি আশা করি আমি পারব তাঁকে তুলে ধরতে । একজন সত্যিকারের বিপ্লবীর এত বড় জায়গা পূরণ করার চ্যালেঞ্জ এবং তার আসল গল্প বলার যা এতদিন ধরে আড়ালে ছিল…আপনাদের সবাইকে #বীরসাভারকার জয়ন্তীর শুভেচ্ছা!”

হুডা পোস্টারটি শেয়ার করার সাথে সাথেই এটি নেটিজেনদের মধ্যে আলোড়ন শুরু হয়েছে এবং তারা বীর সাভারকারের (Veer Savarkar) সাথে হুড্ডার সাদৃশ্য নিয়ে মন্তব্য করেছে । একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “সঠিক ব্যক্তিকে নেওয়া হয়েছে।” অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “বিশ্ব… আরেকটি মাস্টারপিসের জন্য প্রস্তুত থাকুন।” একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “সলিড কাস্টিং। নিখুঁত চেহারা। আপনার সরবজিত ছবিতে প্রমাণিত হয়েছে যে আপনি একজন অভিনেতা হিসাবে কতটা প্রতিভাবান এবং পরিশ্রমী। বিশ্বাস করুন আপনি বীর সাভারকারের বায়োপিকেও একই কাজ করবেন।”

আরও পড়ুন :BJP:বিজেপির মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি যাদবপুরে