বিবাহ যোজনা প্রকল্পের সুবিধে পেতে দ্বিতীয়বার বিয়ে করলেন এক যুব কংগ্রেস নেতা।সদ্য ১৫ দিন আগে বিয়ে করেছেন কংগ্রেসের এনএসইউআইয়ের নেতা নৈতিক চৌধুরি। এরপর ফের একবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছিলেন তিনি। কিন্তু কেন তিনি ফের বিয়ে করতে যাচ্ছিলেন তা নিয়ে কংগ্রেস নেতার বিরুদ্ধে বড়সড় অভিযোগের তোপ দেগেছে বিজেপি।আর এই গোটা ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বিয়ে করেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) সাগর জেলায়।

 

পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, যুবকের নাম নৈতিক চৌধুরী।’মুখ্যমন্ত্রী কন্যাদান যোজনা’র সুবিধা পাওয়ার জন্য এই আবারও বিয়ে করতে চলেছিলেন তারা।

 

জানা যায় শিবরাজ সিংহ চৌহান ক্ষমতায় ফেরার পরেই জেলায় জেলায় মুখ্যমন্ত্রী কন্যাদান যোজনা প্রকল্পে গণবিবাহ অনুষ্ঠানের আয়োজন শুরু করেছেন। সেখানে নবদম্পতিদের সরকারি সাহায্যেরও ব্যবস্থা করা হয়েছে। সাগর জেলার ধর্মশ্রীর বালাজি মন্দিরে এমনই এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অভিযোগ, সেখানেই হাজির হয়েছিলেন নৈতিক এবং তাঁর স্ত্রী। যদিও আয়োজকেরা তাঁকে চিনে ফেলে পুলিশে খবর দেন। কারণ, আয়োজকদের কয়েক জন জানতেন গণবিবাহ অনুষ্ঠানের দিন পনেরো আগেই ঘরোয়া অনুষ্ঠানে নৈতিকের বিয়ে হয়েছিল।

 

ঘটনার কথা জেনেই হতেই বালাজি মন্দিরে পৌঁছয় পুলিশ। গ্রেফতার করা হয় নৈতিককে। বিষয়টি নিয়ে কংগ্রেসকে খোঁচা দিতে ছাড়েনি শাসকদল বিজেপি। ধৃতের ফেসবুক অ্যাকাউন্টের লিঙ্ক দিয়ে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) শাসকদলের নেতা লোকেন্দ্র পরাশর টুইটারে লিখেছেন,কংগ্রেস নেতা নৈতিক সরকার বিবাহ যোজনার টাকা পেতেই দ্বিতীয়বার বিয়ে করতে যাচ্ছিলেন। পুলিশ তাঁকে গ্রেফতার করতেই সেই ঘটনা ঘটতে পারেনি। বিষয়টি নিয়ে লোকেন্দ্র পরাশরের টুইটের টার্গেটে ছিলেন কংগ্রেস নেতা কমল নাথ।

 

আরো পড়ুন:Amit Shah : কংগ্রেসকে আক্রমণ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের