বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan) , যিনি তার আসন্ন ফিল্ম জুগ জুগ জিয়ো থেকে নতুন ট্র্যাক উন্মোচন করতে রাজধানীতে ছিলেন, তিনি ডিজিটাল আত্মপ্রকাশ করার বিষয়ে একটি রহস্যময় উত্তর দিয়েছেন। তিনি বলেছেন , “আমি মনে করি না আমি এই সম্পর্কে বিস্তারিত জানাতে পারব। তবে কিছু কাজ চলছে.. । তথ্য ও প্রযুক্তি নিয়ে উদ্বেগের কারণে বিশ্ব ছোট হয়ে আসছে। কিছু কিছু ঘরানা রয়েছে যেগুলি স্ট্রিমিংয়ে ভাল কাজ করে এবং কিছু আছে থিয়েটারে কিন্তু অবশ্যই দর্শকরা বিষয়বস্তু গ্রাস করতে চায়।”

“তারা নিশ্চিতভাবে বিনোদন পেতে চায়। এই মুহূর্তে, পরিবেশ যাই হোক না কেন… আমরা বিনোদন চাই। আমরা হাসতে এবং উপভোগ করতে চাই,” যোগ করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)।

বরুণ তার সহ-অভিনেতা কিয়ারা আদভানির সাথে আসন্ন চলচ্চিত্রের প্রথম ট্র্যাক দ্য পাঞ্জাব্বান উন্মোচন করতে নয়াদিল্লিতে ছিলেন, যেখানে অনিল কাপুর এবং নীতু কাপুরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। সূত্রের মতে, সিনেমা মুক্তির আগে, বরুণ এবং কিয়ারা চণ্ডীগড় এবং দিল্লিতে তাদের জুগ জুগ জিও-এর প্রচারের জন্য প্রস্তুত হচ্ছেন।

বরুণ ধাওয়ানকে (Varun Dhawan) অমর কৌশিক পরিচালিত কৃতি শ্যাননের সাথে দীনেশ ভিজানের কমিক হরর ফিল্ম ভেড়িয়াতে দেখা যাবে। তিনি ধড়ক অভিনেত্রী জাহ্নবী কাপুরের সাথে নীতেশ তিওয়ারির অ্যাকশন ফিল্ম বাওয়ালেও অভিনয় করবেন। কিয়ারা আদভানি, শীঘ্রই তার তেলেগুতে আত্মপ্রকাশ করবে, একটি রাজনৈতিক-নাটক চলচ্চিত্র, RC15 সহ-অভিনেতা রাম চরণ, এবং এস. শঙ্কর পরিচালিত৷

আরও পড়ুন :Samrat Prithviraj: আপত্তির পর অক্ষয় কুমারের ছবির নাম পরিবর্তন করা হয়েছে