অক্ষয় কুমারের আসন্ন মহাকাব্যিক নাটক পৃথ্বীরাজের শিরোনাম পরিবর্তন হয়েছে, এবং এখন এটিকে সম্রাট পৃথ্বীরাজ (Samrat Prithviraj) বলা হবে। ছবির মূল শিরোনাম নিয়ে কর্ণি সেনার আপত্তির মুখে পড়ে নির্মাতারা এই বড় সিদ্ধান্ত নেন। প্রোডাকশন হাউস যশ রাজ ফিল্মস একটি চিঠি দিয়ে শিরোনাম পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেছে যা সেনার আপত্তির প্রতিক্রিয়ায় খসড়া করা হয়েছিল। চিঠিতে, প্রোডাকশন হাউস উল্লেখ করেছে যে তারা পরাক্রমশালী সম্রাটকে অপমান করতে চায় না এবং তারা সম্রাট পৃথ্বীরাজ চৌহানের সাহসিকতা লালন ও উদযাপন করতে চায়।

চিঠিতে বলা হয়েছে, “চলচ্চিত্রের বর্তমান শিরোনাম সম্পর্কে আপনার অভিযোগ সম্পর্কে আমাদের সতর্ক করার জন্য আমরা আন্তরিকভাবে আপনার প্রচেষ্টার প্রশংসা করি এবং আপনাকে আশ্বস্ত করছি যে আমরা কোনো ব্যক্তির (দের) অনুভূতিতে আঘাত করার ইচ্ছা করিনি এবং করিনি, বা প্রয়াত রাজা যোদ্ধা পৃথ্বীরাজ চৌহানকে (Samrat Prithviraj) অসম্মান করুন। আসলে, আমরা এই ছবির মাধ্যমে তার সাহসিকতা, অর্জন এবং আমাদের জাতির ইতিহাসে অবদান উদযাপন করতে চাই। আমাদের মধ্যে একাধিক দফা আলোচনার ভিত্তিতে এবং উত্থাপিত অভিযোগের শান্তিপূর্ণ ও সৌহার্দ্যপূর্ণভাবে সমাধান করার জন্য, আমরা ছবির শিরোনাম পরিবর্তন করে রাখব “সম্রাট পৃথ্বীরাজ।”

ফেব্রুয়ারির শুরুতে, এলাহাবাদ হাইকোর্টের লখনউ বেঞ্চ কেন্দ্রীয় সরকারকে জিজ্ঞাসা করেছিল, সেন্সর বোর্ড ‘পৃথ্বীরাজ’ (Samrat Prithviraj) সিনেমাটির মুক্তির জন্য একটি শংসাপত্র দিয়েছে কিনা। আইএএনএস-এর প্রতিবেদন অনুসারে, বৃহস্পতিবার ছবিটির মুক্তির উপর নিষেধাজ্ঞা চেয়ে জনস্বার্থ মামলায় (পিআইএল) আদালতের আদেশ আসে।

আরও পড়ুন :Papaya juice:এই গরমে পেট ঠান্ডা রাখতে বানিয়ে ফেলুন পেঁপের শরবত