বিজেপি (BJP) যুব মোর্চার অবস্থান-বিক্ষোভ ঘিরে বৃহস্পতিবারও উত্তপ্ত করুণাময়ী চত্ত্বর।জানা যায় শিক্ষক নিয়োগ দুর্নীতির নিরপেক্ষ তদন্তের দাবিতে ভারতীয় জনতা যুব মোর্চার অবস্থান বিক্ষোভ কর্মসূচি শুরু করে।কিন্তু এদিনের কর্মসূচি শুরু হওয়ার আগেই ধরপাকড় শুরু করে দেয় বিধাননগর পুলিশ।বৃহস্পতিবার সকালে সংগঠনের কয়েকজন কর্মী মঞ্চ বাঁধতে এলে তাদের গ্রেফতার করে বিধাননগর পুলিশ। যার ফলে রীতিমতো আন্দোলনকারীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় পুলিশের।

 

এরপরই আন্দোলনকারীদের গ্রেফতার করার কিছুক্ষণ পরই বিধাননগর মিউনিসিপ্যাল স্কুলের সামনে হাজির হন আর বেশ কিছু মোর্চা কর্মী। তাদেরও গ্রেফতার করে পুলিশ। তারপরই তুমুল ধস্তাধস্তি শুরু হয় পুলিশের সঙ্গে।তাদের দাবি, অবিলম্বে যোগ্য প্রার্থীদের নিয়োগপত্র দিতে হবে। এছাড়া এই দুর্নীতির সঙ্গে যুক্ত তৃণমূলের সমস্ত নেতা, মন্ত্রীকেও কঠোর শাস্তি দিতে হবে বলেও দাবি তাদের।

 

পুলিশ সূত্রে খবর, করুণাময়ীর পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে। পরিস্থিতি মোকাবিলায় করুণাময়ীতে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। রাখা হয়েছে একটি জলকামান। তবে বেলা বাড়লেও পরে আর মোর্চার কোনও কর্মীদের এদিন ওই চত্বরে দেখা যায়নি।পুলিশের দাবি, এ জাতীয় কোনও কর্মসূচির অনুমতি দেওয়া হয়নি।মূলত সোমবার থেকে একের পর এক বিক্ষোভে উত্তপ্ত করুণাময়ী চত্ত্বর।এসএসসি নিয়োগ দুর্নীতি, নার্সিং স্টাফ দুর্নীতি এই সব মিলিয়ে বর্তমানে তোলপাড় রাজ্য রাজনীতি।এখন ঘটনা কোন দিকে মোড় নেই সেইদিকে তাকিয়ে সবাই।

 

আরো পড়ুন:BJP:এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করল ২০০ মানুষ