অধ্যক্ষ হচ্ছেন যে-কোনো একটি বিশ্ববিদ্যালয় কিংবা মহাবিদ্যালয়ের প্রধান নির্বাহী ব্যক্তিত্ব।এবার সেই কলেজের অধ্যক্ষকেই চেয়ারে বসে থাকতে দেখা গেলো তৃণমূল বিধায়ককে।যা নিয়ে খুব স্বাভাবিক ভাবেই শুরু হয় জোর চর্চা। সূত্রের খবর এই ঘটনাটি নদীয়া (Nadia) জেলার শান্তিপুরের একটি কলেজের।

মূলত বৃহস্পতিবার নেটমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়।যেখানে দেখা যায় কলেজের অধ্যক্ষের চেয়ারে বসে রয়েছেন তৃণমূল বিধায়ক, পাশেই সফায় বসে আছেন অধ্যক্ষা।ছবিটি বিজেপির সোশ্যাল সাইটে আপলোড করা হয়।

ভাইরাল ঐ ছবিতে নদীয়া (Nadia) শান্তিপুর কলেজের অধ্যক্ষের চেয়ারে বসে থাকতে দেখা যায় শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামীকে। অধ্যক্ষ ডাঃ চন্দ্রিমা ভট্টাচার্যকে বিধায়কের পাশে সোফায় বসে থাকতে দেখা গেছে।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে নদীয়া (Nadia) শান্তিপুর বিধানসভা আসনের তৃণমূল কংগ্রেসের বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী সাংবাদিকদের বলেন, ‘সম্প্রতি শান্তিপুর কলেজে কিছু আলোচনার জন্য গিয়েছিলেন, সেই সময় অধ্যক্ষা তাকে অনুরোধ করেছিলেন তাঁর চেয়ারে বসার জন্য। তিনি কলেজের গভর্নিং‌ বডির প্রেসিডেন্ট, সেই জন্যই এই অনুরোধ করা হয় এবং তিনি মানবিক কারণে সেটি উপেক্ষা করতে পারেননি।’ একই কথা জানান, অধ্যক্ষা ডাঃ চন্দ্রিমা ভট্টাচার্যও।

 

আরো পড়ুন:Saokat Molla:কয়লা কাণ্ডে বিধায়ক সওকত মোল্লাকে তলব করল সিবিআই