ভুল ভুলাইয়া 2 (Bhool Bhulaiyaa 2) , কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি এবং টাবু তিনটি প্রধান চরিত্রে অভিনীত, বক্স অফিসে তার সফল রান উপভোগ করে চলেছে কারণ আনিস বাজমীর পরিচালনায় 20 মে মুক্তি পাওয়ার পর মঙ্গলবার, ২৪ মে পর্যন্ত 76.27 কোটি টাকা আয় করেছে৷ হরর এবং কমেডির বিনোদনমূলক মিশ্রণের জন্য দর্শকরা ছবিটি পছন্দ করছেন।

মুক্তির সপ্তাহান্তে, কার্তিক আরিয়ানকে মুম্বাইয়ের গেইটি গ্যালাক্সির বাইরে ভক্তদের সাগরের মধ্যে ভিড় করতে দেখা যায়। তিনি তার ভক্তদের সাথে দেখা করতে থিয়েটারে যান। তিনি আরও ভক্তদের সাথে আলাপচারিতার জন্য জুহুর একটি থিয়েটারে অন্য একটি স্ক্রীনিংয়ে ছুটে গিয়েছিলেন এবং অবিলম্বে একটি অটোতে গেইটিতে ফিরে যান। একটি হাউসফুল শো (Bhool Bhulaiyaa 2) শেষে দর্শকদের অবাক করে দিয়েছিলেন কারণ তিনি পর্দার সামনে এসে অভিনয় করেছিলেন।

একই বিষয়ে কথা বলতে গিয়ে, কার্তিক আরিয়ান শেয়ার করেছেন, “আমি আজ যা কিছু, এটা আমার ভক্তদের দেওয়া সমস্ত ভালবাসা এবং সমর্থনের কারণে।

তিনি যোগ করেন, “আমি সবসময়ই বলেছি যে আমি একজন ভক্ত-সৃষ্ট তারকা(Bhool Bhulaiyaa 2), তাই তাদের ছাড়া আমার বড় সাফল্য উদযাপন করা আমার পক্ষে অসম্ভব ছিল। আপনি যখন জনসাধারণের মাঝে থাকেন এবং সেখানে থাকাকালীন সেই অনুভূতি কতটা অপ্রতিরোধ্য তা আমি প্রকাশ করতে পারি না। অজস্র ভালোবাসা। তাই আমি যথাসাধ্য চেষ্টা করি তাদের কাছে যখন পারি ফিরিয়ে দিতে।”

আরও পড়ুন :Sayantika : মুখ্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ-এর ইচ্ছা ছোট্ট সায়ন্তিকার