পাকিস্তানি তারকা ফাওয়াদ খান এবং সানাম সাইদ সমন্বিত আইকনিক শো “জিন্দগি গুলজার হ্যায়” (Zindagi Gulzar Hai) আবার শুরু হতে চলেছে টেলিভিশনে। সোমবার থেকে শুরু হওয়া DTH অফার হিসেবে জিন্দগি চ্যানেলটি ভারতীয় টেলিভিশনে পাওয়া যাবে।

চ্যানেলটি একটি “মূল্য সংযোজন পরিষেবা” হিসাবে DTH প্ল্যাটফর্মে (Zindagi Gulzar Hai) চালু করার জন্য প্রস্তুত রয়েছে যা “কিতনি গিরহাইন বাকি হ্যায়”, “আন জারা” এবং “সাদকায়ে তুমহারে” এর মতো অন্যান্য পাকিস্তানি ফিকশন শো সম্প্রচার করছে।

জি স্পেশাল প্রজেক্টের চিফ ক্রিয়েটিভ অফিসার শৈলজা কেজরিওয়াল বলেছেন, গুরুত্বপূর্ণ ডিটিএইচ প্ল্যাটফর্ম জুড়ে জিন্দেগি চালু করা দলের জন্য একটি গর্বের মুহূর্ত।

“জিন্দেগি দেশে ডিজিটাল খরচের চাহিদাকে উজ্জীবিত করে OTT-তে তার যাত্রা এগিয়ে নিয়েছিল, এবং বিশ্বাসীদের সম্প্রদায় ক্রমাগত বৃদ্ধি পেতে থাকে। আজ আমরা নতুন অংশীদার, Tata Play, Dish TV এবং D2H-এ নতুন বিশ্বাসীদের যোগ করছি, কারণ আমরা জিন্দেগিকে প্রত্যেকের কাছে নিয়ে যাচ্ছি। দেশের কোণায়,” কেজরিওয়াল এক বিবৃতিতে বলেছেন।

“জিন্দেগি গুলজার হ্যায়” (Zindagi Gulzar Hai) , ২০১২ সালের রোম্যান্স-ড্রামা যা ভারতে সাঈদ এবং ফাওয়াদ খানের পরিবারের নামকে জনপ্রিয় করে তুলেছে।

আরও পড়ুন :Arjun Singh:পুরোনো প্রতিদ্বন্দ্বীর সঙ্গেই মন্দিরে পুজো দিলেন অর্জুন