সদ্য তৃণমূলে যুক্ত হয়ে এক নতুন পদ পেয়েছেন ব্যারাকপুর লোকসভা সাংসদ অর্জুন সিং (Arjun Singh)।আর এদিকে আবার তিন বছর পর তৃণমূলে যোগ দিয়ে প্রতিদ্বন্দ্বীর সঙ্গে পথে হাঁটলেন অর্জুন।এমনকি পুজো দিলেন মন্দিরে।তবে এই প্রতিদ্বন্দ্বী কে?

 

মূলত বিজেপিতে থাকাকালীন অর্জুন সিংয়ের (Arjun Singh) প্রতিদ্বন্দ্বী ছিলেন তৃণমূল নেতা গোপাল রাউত। আজ তাঁকে সঙ্গে নিয়ে কাঁকিনাড়ার ফলাহারী বাবার মন্দিরে গিয়ে পূজা দিলেন অর্জুন সিং। ব্যান্ড পাটি নিয়ে চললো মিছিল, একেবারে আতশবাজি ফাটিয়ে মন্দিরে গেলেন দলবদলু ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। এই মন্দির তিনিই তৈরি করেছেন। এখানকার লোক তাঁর লোক বলেই দাবি করলেন অর্জুন সিং।অর্থাত্‍, তৃণমূলে ফিরতেই রং বদলের সঙ্গে সঙ্গে সুরও বদলে নিলেন অর্জুন সিং।

 

মন্দিরে পুজো দিয়ে সাংসদ অর্জুন সিং (Arjun Singh) জানান, ‘‌বাবার আশির্বাদ নিয়ে গেলাম।’‌ দীর্ঘদিনের ছায়াসঙ্গী গোপাল রাউতকে সঙ্গে নিয়ে অর্জুন জানান, ‘‌এখানে যারা আছেন, তাঁদের সবাইকে আমি তৈরি করেছি। সবাই আমার সঙ্গে আছে।’‌ একই সুরে কথা বলে অর্জুন সিং সম্পর্কে প্রাক্তন পুর প্রধান জানান, ‘‌উনি আমার অভিভাবক ছিলেন। এখনও আছেন। ২০ বছর ধরে আমরা একসঙ্গে লড়াই করেছি। উনি আবার আমাদের কাছে চলে এসেছেন। আর কোনও লড়াই নেই।’‌

 

আরো পড়ুন:Arjun Singh:শাসক দলে ফিরেই বড় দায়িত্ব পেলেন অর্জুন সিং