পদ্ম ছেড়ে তিন বছর পর আবারও জোড়াফুলে ফিরেছেন বারাকপুরের ‘বাহুবলী’ অর্জুন সিং (Arjun singh)।আর এরপরই রাজনৈতিক চিত্র বদলে যায়।তারপরই প্রশ্ন ওঠে ব্যারাকপুর সাংগঠনিক জেলার দায়িত্ব এবার কে নেবেন? সেখানে কিভাবে সংগঠনের কাজ চলবে?এই নিয়ে বিজেপির তরফে গতকাল এক বৈঠক হয়।যেখানে শেষ পর্যন্ত বৈঠকে উঠে আসে শুভেন্দু অধিকারীর নাম।এখন তবে আনুষ্ঠানিকভাবে এখনো কোনো রকম ঘোষণা করা হয়নি।এমন পরিস্থিতিতে শাসক দলে বড় দায়িত্ব পেলেন অর্জুন সিং।

 

কি সেই দায়িত্ব? ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ, অর্জুন সিং (Arjun Singh) তিন বছর পর তৃণমূল কংগ্রেসে ফিরেছেন। অর্জুন সিং বাড়ি ফেরার পরে, সোমবার দমদম-বারাকপুর সাংগঠনিক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। সেই বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, শোভনদেব চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য, ছিলেন বিধায়ক মদন মিত্র, পার্থ ভৌমিক, রাজ চক্রবর্তী, সোমনাথ শ্যাম, সুবোধ অধিকারী, তাপস রায়রা।আর এই বৈঠকের মাধ্যমেই অর্জুন সিংকে বনগাঁ সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়া হয়েছে।সেখানেই অর্জুনকে গান গেয়ে-গলায় গোলাপের মালা পরিয়ে স্বাগত জানান কামারহাটির বিধায়ক। তার পর বলেন, ‘অর্জুন এখন তৃণমূলের নেতা। তাই ওঁর বাড়িতে আর বোম পড়বে না। আর যদি পড়ে তাহলে প্রথম যে কয়েকজন ছুটে যাবে তার মধ্যে একজন মদন মিত্র।’বৈঠকে জ্যোতিপ্রিয় জানান, এখন থেকে অর্জুন সিং বনগাঁয় দলের সাংগঠনিক দায়িত্ব সামলাবেন।

 

উল্লেখ্য, বনগাঁয় ইতিমধ্যেই দলের সংগঠন দেখার জন্য কিছুদিন আগে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাঁকে দায়িত্ব দিয়েছিলেন তাঁর কী হবে এবার সেটা প্রশ্ন উঠেছে। তবে অর্জুন দলে ফেরা মাত্রই তাঁকে বড় দায়িত্ব দিয়ে তৃণমূল বুঝিয়ে দিল আগামিদিনে বিজেপির শক্ত ঘাঁটি বনগাঁয় অর্জুনকে পুরোদমে কাজে লাগানো হবে।

 

আরো পড়ুন:Arjun Singh : অর্জুন সিংকে কটাক্ষ করছেন দিলীপ ঘোষ