ভারতের শীর্ষস্থানীয় বলিউড কোরিওগ্রাফারদের একজন, রেমো ডি’সুজা (Remo D’Souza) মডেল-নৃত্যশিল্পী লিজেল ডি’সুজার সাথে তার সাক্ষাতের কথা স্মরণ করেছেন। সম্প্রতি একটি সাক্ষাত্কারে রেমো তার প্রেমের গল্প এবং কীভাবে তারা দুজন একে অপরের বিপরীত ছিল সে সম্পর্কে কথা বলেছেন।

তিনি একটি মিডিয়া সাক্ষাত্কারে বলেছিলেন, “আমি ১৯৯৯-২০০০ সালে একটি শ্যুট করার সময় আমার (Remo D’Souza) স্ত্রী এর সাথে দেখা হয় । একটি গানের জন্য, তিনি একজন মডেল ছিলেন এবং আমি একজন নৃত্যশিল্পী ছিলাম।”

যখন তিনি তাকে দেখেছিলেন তখন তার প্রাথমিক প্রতিক্রিয়া সম্পর্কে ভাগ করে নেওয়ার সময়, তিনি বলেছিলেন: “প্রথম দেখতে মনে ঘণ্টা বেজেছিল যা কেবল চলচ্চিত্রেই ঘটে। সে আহমেদ খানের নাচের দলে পরিণত হওয়ার পরে, আমিই তাকে রিহার্সাল এর জন্য প্রস্তুত করলাম । ”

“সে সবসময় দেরি করত, তাই আমরা বিড়াল এবং কুকুরের মতো লড়াই করতাম। কিন্তু তারা বলে যে বিপরীতরা আকর্ষণ করে, এবং আমাদের সাথে ঠিক তাই ঘটেছিল। একদিন আমরা বুঝতে পেরেছিলাম যে আমাদের ঝগড়া সত্ত্বেও, আমাদের মধ্যে ভালবাসা রয়েছে।”

লিজেল ডি’সুজা এবং রেমো ডি’সুজা (Remo D’Souza) তিনবার গাঁটছড়া বেঁধেছেন। 2019 সালে খ্রিস্টান শৈলীতে বিয়েটি তৃতীয়বার ছিল যখন তারা তাদের বিবাহ জীবনের ২০ বছর পূর্ণ করেছিল।

আরও পড়ুন :Anubrata : ফের অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠালো সিবিআই