আইপিএলের এই মরসুমে খারাপ খেলে সবার নীচে শেষ করেছে মুম্বাই ইন্ডিয়ানস্। অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) নিজেও খারাপ খেলেছেন। শনিবার দিল্লির বিরুদ্ধে ফিরে যান দু’রানে। ১৪ ম্যাচে মাত্র ২৬৮ রান করেছেন, যা আইপিএলের ইতিহাসে তাঁর সবচেয়ে খারাপ পরিসংখ্যান।

রোহিতের (Rohit Sharma) এই পারফর্মেন্স নিয়ে রবি শাস্ত্রী সাফ বললেন “আমার মতে, রোহিতের এখন বিশ্রাম নেওয়ার দরকার নেই। বিরাটের ব্যাপারে বলতে পারি, ও গত এক-দেড় বছর টানা ক্রিকেট খেলছে। রোহিত কিন্তু বিশ্রাম পেয়েছে। ও দক্ষিণ আফ্রিকায় যায়নি। অস্ট্রেলিয়া সফরের অর্ধেক খেলেনি। দলের ব্যর্থতার পিছনে ও দায়ী নয়। এ বার কোনও কিছুই ওদের কাজে লাগেনি। দলের ক্রিকেটাররাও কোনও মতে মরসুম শেষ করার জন্য অপেক্ষা করছিল। এখন ও ইংল্যান্ডে যাওয়ার আগে ১০-১৫ দিনের বিরতি পাবে।”

আরও পড়ুন: Neeraj Chopra: সাফল্যের জন্য নিজেকে চাপে রাখতে চান না নীরজ

পাশাপাশি, রোহিতের (Rohit Sharma) মুম্বাইয়ের ব্যর্থতা নিয়ে শাস্ত্রী বলেন, “আমার মতে, ওদের মিডল অর্ডার ঠিক করতে হবে। যশপ্রীত বুমরার পাশে আর একটা ভালো বোলারকে আনতে হবে। দীর্ঘদিন ধরে ওদের একটা প্রতিষ্ঠিত দল ছিল। কিন্তু পাঁচ-ছ’জন নিলামে চলে যেতেই ওরা দুর্বল হয়ে গেল। এখন নতুন ক্রিকেটার রয়েছে। ফলে দল হয়ে উঠতে ওদের সময় লাগবে।”