রুবিনা দিলাইক-অভিনীত আর্ধ-এর নির্মাতারা পলাশ মুছাল ছবির নবাগত পরিচালকের জন্মদিনে রবিবার দিন ইশক কা মাঞ্জা (Ishq Ka Manjha) শিরোনামের প্রথম গানটি প্রকাশ করেছেন।

পরিচালক পলাশ মুছাল ইশক কা মাঞ্জা গানটির প্রাণবন্ত ট্র্যাকও রচনা করেছেন। হৃদয়গ্রাহী রোমান্টিক সংখ্যাটি প্রখ্যাত গায়ক আরমান মালিক এবং পলক মুছাল দ্বারা গেয়েছেন, যারা গানটির সুন্দর কথাও লিখেছেন। গানটি সুন্দর রসায়ন এবং রুবিনা দিলাইক এবং রাজপাল যাদবের বৈশিষ্ট্যযুক্ত বিবাহিত দম্পতির অনুভূতিকে যথাযথভাবে ক্যাপচার করে।

ছবিটি (Ishq Ka Manjha) সম্পর্কে রুবিনা বলেন, “এটি আমার প্রথম চলচ্চিত্র এবং চলচ্চিত্র যাত্রায় আমার প্রথম ধাপ। আমি একই সাথে রোমাঞ্চিত, নার্ভাস এবং কৃতজ্ঞ বোধ করছি। পলাশ খুব ভালোভাবে নৈপুণ্যের সূক্ষ্মতার সাথে সজ্জিত এবং জানতেন। তিনি তার অভিনেতাদের কাছ থেকে ঠিক কী চেয়েছিলেন।”

তিনি আরও বলেন , “রাজপাল জি, কুলভূষণ জি, এবং হিতেনের মতো আশ্চর্যজনক অভিনেতাদের সাথে কাজ করা চমৎকার ছিল। আমরা এই গানটির পাশাপাশি এই চলচ্চিত্রটিকে দুর্দান্ত করার জন্য আমাদের সমস্ত প্রচেষ্টা করেছি এবং এখন আমরা দর্শকদের প্রতিক্রিয়া জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।” Ardh 10 (Ishq Ka Manjha) জুন ZEE5 এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন :Anil Kapoor: করণ জোহরের উদ্দেশ্যে কি প্রতিক্রিয়া দিলেন অভিনেতা