বলিউড তারকা অনিল কাপুর,(Anil Kapoor) কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নীতু কাপুর এবং করণ জোহরকে রবিবার তাদের আসন্ন ছবি জগ জুগ জিয়ো-এর ট্রেলার লঞ্চ করতে দেখা গেছে । ট্রেলার লঞ্চের ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ভাইরাল হওয়া ভিডিওগুলির একটিতে, মঞ্চে দাঁড়িয়ে থাকা করণ জোহরকে অনিল কাপুরের পা স্পর্শ করতে দেখা যায়। তিনি অভিনেতার অনুভূতি স্পর্শ করার চেষ্টা করার সাথে সাথে অনিল কাপুর লাফিয়ে উঠলেন। তার লোমহর্ষক প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সেলিব্রিটি (Anil Kapoor) ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি একই ভিডিও আপলোড করেছেন।

ট্রেলার লঞ্চের সময়, প্রযোজক করণ জোহর সাম্প্রতিক প্যান-ইন্ডিয়া ব্লকবাস্টার RRR, KGF চ্যাপ্টার 2 উত্তর ভারতে সাফল্যের বিষয়ে মুখ খুলেছিলেন এবং বলেছিলেন যে আমাদের একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করা উচিত নয় এবং ‘ভারতীয়’-এর বিশ্বব্যাপী স্বীকৃতি উদযাপন করা উচিত।

করণ জোহরকে আঞ্চলিক চলচ্চিত্র সম্পর্কে তার মতামত সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। করণ অবিলম্বে প্রশ্নের উত্তর দিয়েছিলেন, “আমি গর্বের সাথে বলতে পারি যে আমরা ভারতীয় চলচ্চিত্রের অংশ ৷ তাই যখন RRR, পুষ্প, এবং KGF বক্স অফিসে বিস্ময়কর কাজ করেছে, আমরা গর্ব করে বলতে পারি এটি ভারতীয় সিনেমা (Anil Kapoor)৷ আমরা সেই সমস্ত চলচ্চিত্রের জন্য গর্বিত। তারা আমাদের সিনেমাকে একটি নতুন স্তরে নিয়ে গেছে। প্রশান্ত নীল স্যার, রাজামৌলি সাহেব এবং সুকুমার প্রমাণ করেছেন যে আমরা আরও অনেক এগিয়ে যেতে পারি।

আরও পড়ুন :

আরও পড়ুন :Aditi Rao Hydari: আঞ্চলিক সিনেমা নিয়ে মন্তব্য করলেন অভিনেত্রী