বুধবার মুখোমুখি হয়েছিল কলকাতা-লখনউ। সেই ম্যাচে শেষ বল পর্যন্ত ছিল টান টান উত্তেজনা। প্লে-অফে উঠতে মরিয়া কেকেআর শেষ বল পর্যন্ত তাড়া করল লখনউকে। অবশেষে জিততে পেরে স্বস্তির হাসি লখনউ নেতা কেএল রাহুলের (KL Rahul) মুখে। প্লে-অফ নিশ্চিত করল তাঁর দল। রাহুল মেনে নিলেন, ক্রিকেটজীবনে এত চাপে খুব কম দিনই পড়েছেন। কেকেআরের লড়াইকে কুর্নিশ করলেন তিনি।

সুত্রের খবর, ম্যাচ শেষে রাহুল (KL Rahul) বলেছেন, “সত্যি এ ধরনের ম্যাচ দেখার জন্য বহু দিন অপেক্ষা করা যায়। এই আইপিএলে এতদিন এত টানটান ম্যাচ খেলার সুযোগ পাইনি। কারণ অনেক ম্যাচই শেষ বল পর্যন্ত পৌঁছয়নি। আজ জয়ী দলের দিকে থাকতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। হেরেই যেতে পারতাম। তার পর আক্ষেপ করতাম যে খারাপ ক্রিকেট খেলার জন্যে হেরেছি। সেটা করতে হল না।”

আরও পড়ুন: KKR: আইপিএল থেকে ছিটকে কি বললেন অধিনায়ক শ্রেয়স

পাশাপাশি রাহুল (KL Rahul) আরও বলেন, “কেকেআরকেও ধন্যবাদ এত ভাল একটা ম্যাচ উপহার দেওয়ার জন্যে। জানতাম ওদের বিরুদ্ধে এত সহজে জেতা যাবে না। দুর্দান্ত সব শট খেলেছে ওদের ক্রিকেটাররা। আমরা তখন ঠিক করেছিলাম, সেরা বলগুলোই করব। তাতে মার খেলেও ঠিক আছে। নিজেদের রণনীতি থেকে সরব না। মাঝে সেই পরিকল্পনা থেকে সরে যেতেই ম্যাচ প্রায় হাতের বাইরে চলে গিয়েছিল। ম্যাচ আমাদের নিয়ন্ত্রণে ছিল, এটা বললে ভুল বলা হবে। বড় শিক্ষা পেলাম আজ।”