মূল্যবৃদ্ধির জেরে নাজেহাল আমজনতা। দিনের পর দিন বেড়েই চলেছে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম। এই পরিস্থিতিতে আবার বাড়ল গার্হস্থ্য এলপিজি সিলিন্ডারের(LPG Cylinder) দাম। এই নিয়ে চলতি মাসে দুবার বাড়ল এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম।

জানা যাচ্ছে নতুন করে গার্হস্থ্য এলপিজি সিলিন্ডারের(LPG Cylinder) দাম বৃদ্ধি পেয়েছে ৩.৫০ টাকা। চলতি মাসের শুরুর দিকে অর্থাৎ ৭মে প্রথমবারের মতো এলপিজি সিলিন্ডারের দাম ৫০ টাকা বাড়ানো হয়েছিল। আর এবার এলপিজি সিলিন্ডারের দাম ৩.৫০ টাকা বৃদ্ধি পেয়ে হয়েছে ১০২৯ টাকা।

১৪.২ কেজির গার্হস্থ্য এলপিজি সিলিন্ডারের(LPG Cylinder) দাম বৃদ্ধি পাওয়ার সাথে সাথে চলতি মাসে বৃদ্ধি পেয়েছিল বাণিজ্যিক সিলিন্ডারের দামও। জেনে নিন দ্বিতীয়বারের মতো দাম বৃদ্ধি পেয়ে দেশের মহানগরীগুলিতে কত দাম হল গার্হস্থ্য এলপিজি সিলিন্ডারের।

জানা যাচ্ছে দিল্লিতে এলপিজি সিলিন্ডারের দাম বৃদ্ধি পেয়ে হয়েছে ১০০৩ টাকা। একই দাম মুম্বাইতেও। কলকাতায় এলপিজি সিলিন্ডারের দাম বৃদ্ধি পেয়ে হয়েছে ১০২৯ টাকা এবং চেন্নাইতে দাম হয়েছে ১০১৮.৫ টাকা।

দিনের-পর-দিন নিত্যপ্রয়োজনীয় জিনিসের এহেন মূল্যবৃদ্ধিতে সমস্যায় পড়েছেন মধ্যবিত্তরা। জ্বালানির পাশাপাশি ওষুধ, খাবার, ভোজ্যতেল সব কিছুরই দাম বাড়ছে একের পর এক। এই অবস্থায় ভবিষ্যতে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম আকাশছোঁয়া হয়ে যাবে কিনা তা নিয়ে চিন্তিত আমজনতা।