ম্যাচের মাঝেই মর্মান্তিক মৃত্যু বক্সারের। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। মিউনিখে এই ঘটনা ঘটেছে। জার্মানির বক্সার মুসা ইয়ামাকের (Musa Yamak) মৃত্যুতে শোকাহত ক্রীড়াবিশ্ব। উগান্ডার হামজা ওয়ান্ডেরার বিরুদ্ধে ম্যাচের মাঝেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। তুরস্কের এক আধিকারিক এই খবর জানিয়েছেন টুইটারে।

সুত্রের খবর, দর্শকদের জন্য এই ম্যাচ সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করা হয়েছিল। দ্বিতীয় রাউন্ডে ওয়ান্ডেরার একটি ঘুসিতে কিছুটা সমস্যায় পড়ে গিয়েছিলেন ইয়ামাক (Musa Yamak)। তবে তাঁর মৃত্যু সে কারণে হয়নি। তৃতীয় রাউন্ডে খেলতে নামার জন্যে তৈরিও হয়ে গিয়েছিলেন। কিন্তু রাউন্ড শুরু হওয়ার আগেই সংজ্ঞাহীন হয়ে পড়ে যান। চিকিৎসকেরা সঙ্গে সঙ্গে ছুটে আসেন। চেষ্টা করা হয় তাঁকে বাঁচিয়ে তোলার।

আরও পড়ুন: Kapil Dev: ‘চ্যাম্পিয়ন তৈরির দায়িত্ব বাবা-মায়ের’, বললেন কপিল দেব

সাথে সাথে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। কিন্তু তবুও বাঁচানো যায়নি ইয়ামাককে (Musa Yamak)। দর্শকদের চিৎকার করতে বলার মাধ্যমে ইয়ামাকের জ্ঞান ফিরিয়ে আনার চেষ্টা করা হয়েছিল। চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা ব্যর্থ হয়। ২০১৭ সালে পেশাদার জীবন শুরু করার পর এক বারও হারেননি ইয়ামাক। আটটি ম্যাচই জিতেছেন। সবক’টিই নকআউটে। এছাড়াও তিনি জিতেছেন ইউরোপীয় এবং এশীয় খেতাব।