অমিতাভ বচ্চন এবং রাজেশ খান্না অভিনীত ১৯৭১ সালের কাল্ট ক্লাসিক মিউজিক্যাল ড্রামা আনন্দ (Anand) এর একটি রিমেক হচ্ছে। ছবিটির প্রযোজক এনসি সিপ্পির নাতি সমীর রাজ সিপ্পি বিক্রম খাখরের সাথে রিমেকটির সহ-প্রযোজনা করবেন। রিমেকটি বর্তমানে স্ক্রিপ্টিং পর্যায়ে রয়েছে এবং কাস্ট এবং পরিচালক এখনও চূড়ান্ত করা হয়নি।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ তার টুইটারে আনন্দের রিমেকের খবর শেয়ার করেছেন। তার টুইট অনুসারে, পরিচালক এখনও চূড়ান্ত হয়নি। “আনন্দ’-এর (Anand) অফিসিয়াল রিমেক ঘোষণা করা হয়েছে… #আনন্দ – #রাজেশখান্না এবং #অমিতাভবচ্চন অভিনীত সবচেয়ে আইকনিক চলচ্চিত্রগুলির মধ্যে একটি, #হৃষিকেশ মুখার্জি পরিচালিত – মূল প্রযোজক – #NCSippy-এর নাতি #SameerrajS -এর সাথে #NCSippy-এর পুনঃনির্মাণ করবেন বিক্রম।”

মূল চলচ্চিত্রটি (Anand) প্রধান পরিচালক হৃষিকেশ মুখার্জি দ্বারা পরিচালিত হয়েছিল এবং এটি সর্বকালের সবচেয়ে প্রিয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি ছিল। খান্নার পারফরম্যান্স তার বর্ণাঢ্য কেরিয়ারের অন্যতম সেরা পারফরম্যান্স হিসাবে নিবন্ধিত হয়েছে। তার সংলাপগুলির একটি বিশাল অনুসরণ রয়েছে এবং এটি এখনও পপ সংস্কৃতিতে উল্লেখ করা হয়। সঙ্গীত, গান এবং নাটক প্রজন্মের উপর স্থায়ী প্রভাব ফেলেছে।

খবরটি বেরিয়ে আসার সাথে সাথেই বেশ কয়েকজন নেটিজেন এমন একটি ক্লাসিক রিমেক করার সিদ্ধান্ত নিয়ে তাদের উদ্বেগ প্রকাশ করেছেন।

আরও পড়ুন :Musa Yamak: ম্যাচ চলাকালীনই মর্মান্তিক মৃত্যু বক্সারের