অবশেষে সিবিআই দফতরে হাজিরা দিলেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। নির্ধারিত সময়ের প্রায় ২০ মিনিট আগেই তিনি নিজাম প্যালেসে গিয়ে হাজির হন বলে জানা যায়।

 

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় বুধবারই কলকাতা হাইকোর্ট নির্দেশ দিয়েছে তাঁকে সিবিআই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হবে বুধবার সন্ধ্যে ৬টার মধ্যে। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে আবেদন করেছিলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী।কিন্তু নিয়ম মেনে মামলা দায়ের না হওয়ায় বিচারপতি হরিশ টন্ডনের ডিভিশন বেঞ্চ কোনও নির্দেশ দেয়নি।তাই আগের নির্দেশই বহাল ছিল।সেইমতো বুধবার নির্ধারিত সময়ের প্রায় ২০ মিনিট আগেই তিনি পৌঁছে যান নিজাম প্যালেসে।তবে, এর আগেও রাজ্যের এই শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে এসএসসি মামলায় সিবিআইয়ের কাছে হাজিরা দিতে বলেছিল হাই কোর্টের বিচারপতি অভিজিতের একক বেঞ্চ।বুধবার ওই একই বেঞ্চের রায়ে প্রাক্তন শিক্ষামন্ত্রীকেও সিবিআই দফতরে হাজির হতে বলা হয়।

জানা যায় বুধবার গাড়িতে চেপে লেক গার্ডেন্স হয়ে রাসবিহারী অ্যভিনিউ ধরে নিজাম প্যালেসে এসে পৌঁছন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।মন্ত্রীর আগমন ঘিরে নিজাম প্যালেসে জোরদার করা হয় নিরাপত্তা। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা সুরক্ষা বলয় তৈরী করেন সিবিআই দফতরে।

 

আরো পড়ুন:Subhendu: এসএসসির নিয়োগে দুর্নীতি নিয়ে শুভেন্দুর তোপ