পল্লবী দের মৃত্যু (Pallabi Dey death) ঘিরে যত সময় যাচ্ছে ততই উঠে আসছে নতুন নতুন তথ্য। একের পর এক ঘটনার নতুন মোড় ! ইতিমধ্যে জানা গেছে সাগ্নিক চক্রবর্তীকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে এবং তাঁকে জিজ্ঞাসাবাদ করা চলছে। পাশাপাশি উঠে এসেছে আরও একটি চাঞ্চল্যকর তথ্য। ঐন্দ্রিলা নামক একটি মেয়ের উঠে আসছে। মেয়েটি অবশ্য নিজেই দাবি খারিজ করে বলেছিলেন যে তিনি কেবলমাত্র পল্লবীর বান্ধবী ছিলেন , সাগ্নিকের সাথে তার তেমন কোন যোগাযোগ ছিল না কিন্তু তার এই দাবি নিমেষেই ধুলিস্যাৎ করে দিলেন পল্লবীর পরিচারিকা।

তার কথায় স্পষ্ট যে ঐন্দ্রিলা মিথ্যে কথা বলছে। বুধবার সকালে পল্লবীর (Pallabi Dey death) পরিচারিকা সেলিম সরদার পুলিশকে জানান ঈদের দিন ওই মেয়েটি অর্থাৎ ঐন্দ্রিলা বেড়াতে এসেছিলেন পল্লবী বেরিয়ে যাওয়ার পর। সেই ফ্লাটে ছিলেন সাগ্নিক। সাগ্নিক এবং ঐন্দ্রিলা একই ঘরে ছিলেন বলে দাবি পরিচারিকার।

এছাড়া আরো বলেছেন যে পল্লবী (Pallabi Dey death) ফ্ল্যাটে না থাকাকালীন দুবার ফ্লাটে এসেছিলেন এই মেয়েটি। তবে অন্যদিকে ঐন্দ্রিলা দাবি করেছেন যে তিনি ওই ফ্ল্যাটে কখনও যান নি। এ ক্ষেত্রে ঐন্দ্রিলা এবং সেলিমের বয়ান পরস্পরের বিপরীত। আর সেই কারণেই এই মৃত্যু ঘিরে আরো রহস্য দানা বাঁধছে। তাহলে কি এই তৃতীয় ব্যক্তির কারণেই পল্লবী কে খুন হতে হয়েছে নাকি আর্থিক কোনো কারণে পারস্পরিক বিবাদের জেরে এই ঘটনার শিকার হয়েছেন অভিনেত্রী পল্লবী দে।

আরও পড়ুন :Beautiful skin :সাত দিনের মধ্যে উজ্জ্বল এবং সুন্দর ত্বক পান, রইলো কিছু টিপস