কারাগারের কুঠুরি পছন্দ হয়নি প্রাক্তন টেনিস তারকা বরিস বেকারের (Boris Becker)। ছোট যে একটা কুঠুরিতে তাঁকে রাখা হয়েছিল, সেই নিয়ে অভিযোগ জানিয়েছিলেন তিনি। তাঁর আবেদন শুনলেন জেল কর্তৃপক্ষ। এখন থেকে জেলের ট্রিনিটি উইংয়ে থাকবেন বেকার।

যে কুঠুরিতে আগে ছিলেন, সেখানে থাকার সময় জেল কর্তৃপক্ষকে বিরক্ত করে দিয়েছেন বেকার (Boris Becker)। সুত্রের খবর, কর্তৃপক্ষের তরফে বলা হয়, “এটা হোটেলের রুম সার্ভিস নয়।” তবে এ বার কিছুটা স্বাচ্ছন্দ্য পাবেন বেকার। ট্রিনিটি উইংয়ে থাকা এক প্রাক্তন বন্দি ক্রিস অ্যাটকিন্স বলেন, “ট্রিনিটি অনেক বেশি খোলামেলা। এখানের বন্দিরা সহজে কুঠুরির বাইরে যেতে পারে খেলার জন্য, পড়াশোনা করার জন্য, কাজ করার জন্য।”

আরও পড়ুন: Virat Kohli: কোহলীদের খেলা নিয়ে কী বললেন উইলফ্রেড

অন্যদিকে, বেকারের (Boris Becker) এক ঘনিষ্ঠ বলেছেন, ‘‘ও ভাবতেই পারেনি এত খারাপ অবস্থার মধ্যে থাকতে হবে। ওর সব থেকে খারাপ লাগছে জেলের খাবার। বেকার বিশ্বাসই করতে পারছে না এত খারাপ আর ছোট জায়গায় থাকতে হবে। প্রথম দিন ওকে ভুট্টা দানা দিয়ে শুয়োরের মাংসের একটা পদ খেতে দেওয়া হয়েছিল। সেটা একদমই ভাল ছিল না। কিন্তু ওকে এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। জেলের অস্বাস্থ্যকর পরিবেশ নিয়েও বেশ উদ্বিগ্ন বেকার। জেলের বন্দির সংখ্যাও অত্যন্ত বেশি। এত ভিড় বেকারের পছন্দ হচ্ছে না।’’