অভিনেত্রী পল্লবী দের (Pallabi Dey) রহস্যমৃত্যুতে নয়া মোড়! অভিনেত্রী ঝুলন্ত দেহ উদ্ধার , এর পরেই একের পর এক নতুন নতুন তথ্য সামনে উঠে আসছে।

পল্লবীর পরিবারের তরফ থেকে তার লিভ ইন পার্টনার সাগ্নিকের -এর বিরুদ্ধে খুন এবং প্রতারণার অভিযোগ আনা হয়েছে। তার ওপর ভিত্তি করে গড়ফা থানার পুলিশ মঙ্গলবার গ্রেফতার করে সাগ্নিক কে।

ইতিমধ্যেই সাগ্নিক এবং পল্লবীর (Pallabi Dey) মধ্যে আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গেছে। পল্লবীর ব্যাংকের অ্যাকাউন্ট থেকে মোটা অংকের টাকা ট্রান্সফার করা হয়েছে সাগ্নিকের একাউন্টে।

মঙ্গলবার তদন্তকারীরা ব্যাংক একাউন্ট এর সমস্ত নথি সংগ্রহ করে। সাগ্নিক তার কাজ এবং টাকাপয়সার ব্যাপারে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করেছেন বলে দাবি করেছেন তদন্তকারীরা। এছাড়াও সাগ্নিক যে বিবাহিত সেই কথাটি উঠে এসেছে।

শোনা যাচ্ছে তার প্রাক্তন স্ত্রী সুকন্যা মান্নার সঙ্গে তার এখনও কোনো ডিভোর্স হয়নি। সে কথা জানতেন পল্লবী নিজেও। কিন্তু তারপরও তারা একত্রে গড়ফার ফ্ল্যাটে সহবাস করতেন।

ঘটনার দিন দুজনের মধ্যে ঝগড়া হয় বলে খবর পাওয়া গেছে। তারপর সাগ্নিক রুম থেকে বেরিয়ে ব্যালকনিতে আসেন এবং পল্লবী (Pallabi Dey) দরজা বন্ধ করে দেয়। খুলতেই সাগ্নিক দেখেন ফ্যানের সঙ্গে ঝুলছে অভিনেত্রী। কেয়ারটেকার কে ডেকে দেহ নিচে নামানো হয়.

আরও পড়ুন :Modi: ‘ফাইভ-জি’র পর এবার দেশে আসতে চলেছে ‘সিক্স-জি’, ঘোষণা মোদির