এবার তৃণমূল কর্মীকে অপহরণের অভিযোগ উঠল দলেরই অন্য গোষ্ঠীর বিরুদ্ধে। এমনই ঘটনা ঘটেছে মালদার (Malda) হরিশচন্দ্রপুরের মালিওর দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের কাতলামারী গ্রামে।

 

স্থানীয় সূত্রে খবর শনিবার রাতে নিজের বাড়ি থেকে অপহৃত হন আব্দুল বারিক নামের এক তৃণমূল কর্মী। তিনি এলাকার প্রভাবশালী নেতা উনসা হক গোষ্ঠীর সদস্য বলে পরিচিত। উনসা হকের সঙ্গে আবার বনিবনা নেই আবদুল বসিরের। দু’জনেই তৃণমূল করেন, কিন্তু পৃথক গোষ্ঠী চালান বলে জানা গিয়েছে।এদিকে তাঁদের ছেলেকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ তোলেন আবদুল বারিকের পরিবার।তাই হরিশচন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তাঁরা। তাতে আবদুল বসির-সহ ১৫ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

অপহৃত আব্দুল বারিকের স্ত্রী সায়েমা বিবির অনুমান হয়তো আব্দুল বাসিরের লোকেরা তার স্বামীকে রাতেই মেরে মাটিতে পুঁতে দিয়েছে।পুলিশ সক্রিয়ভাবে তদন্ত শুরু করলে নিখোঁজ ব্যক্তির সন্ধান পেয়ে যেতে পারে। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।রবিবার সকাল থেকে কাতলামারি গ্রামটি পুলিশি পাহারায় রয়েছে।

 

আরো পড়ুন:TMC:দুয়ারে রেশনকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে দেগঙ্গায় আহত ১২