পল্লবী দে (Pallavi Dey) , বাঙালি অভিনেত্রীদেড় মধ্যে জনপ্রিয় মুখ। কলকাতার গড়ফা এলাকায় তার বাড়িতে তাঁকে মৃত অবস্থায় পাওয়া গেছে। রোববার সকালে নিজ বাড়িতে তার দেহ পাওয়া যায়। TOI অনুসারে, পল্লবীর মৃত্যু তার সহকর্মীদের পাশাপাশি তার অনুরাগীরাও দুঃখিত ।

অনামিত্র বটব্যাল , যিনি ‘মন মানে না’-তে অভিনয় করছিলেন , এই খবরে অবাক হয়েছেন। দুদিন আগে পল্লবীর (Pallavi Dey) শুটিংয়ে তিনি সেখানে ছিলেন। তিনি বলেছিলেন যে তিনি সম্পূর্ণরূপে হতবাক । ১২ মে, তারা টেলিভিশন অনুষ্ঠানের জন্য শুটিং করেছিল এবং পরে তার সাথে কথাও বলেছিল অনেকক্ষন। তিনি বলেন যে পল্লবী তাঁর ভালো বন্ধুদের একজন। সরস্বতীর প্রেম ছিল তার প্রথম টেলিভিশন সিরিজ, এবং তিনি তার প্রথম নায়িকাও ছিলেন।

টেলিভিশন সিরিজ রেশম ঝাঁপিতে অভিনয় করার পর পল্লবী খ্যাতি অর্জন করেন। তিনি টেলিভিশন সিরিজ ‘আমি সিরাজের বেগম’-এ অভিনয় করেছিলেন, যেখানে পুরুষ প্রধান চরিত্রে শন ব্যানার্জি অভিনয় করেছিলেন।

অভিনেত্রী (Pallavi Dey) বর্তমানে ‘মন মানে না’ প্রোগ্রামে মহিলা প্রধান চরিত্রে অভিনয় করছিলেন, যেটিতে পুরুষ প্রধান চরিত্রে সাম ভট্টাচার্য এবং একটি নেতিবাচক চরিত্রে অঞ্জনা বসু অভিনয় করেছেন।

আরও পড়ুন :Covid-19: ওঠানামা করছে রাজ্যের দৈনিক সংক্রমণ, গত ২৪ ঘণ্টায় ফের বাড়ল অ্যাক্টিভ কেস