সোমবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে সাক্ষাত্‍ করার কথা বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh)। তার আগে ফের একবার বঙ্গ বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন সাংসদ। এবার তাঁর অভিযোগ, তৃণমূল থেকে যাঁরা বিজেপিতে এসেছেন দলের অনেকেই তাঁদের পাত্তা দেন না। ভাবে, বহিরাগত এসেছেন।

 

অর্জুন সিংয়ের (Arjun Singh) কথায়, “বিজেপিতে যাঁদের দায়িত্ব দেওয়া হয়েছে, তাঁদের অনেকেই কাজের না। সংগঠনের দায়িত্ব পাওয়ার ক্ষেত্রে কে কতটা শিক্ষিত তা দেখে লাভ নেই। কী স্ট্র্যাটেজি রয়েছে তার, সেটাই দেখতে হবে।” শাসকদলের সুরেই বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে সরব হয়েছেন অর্জুন। সাংসদের দাবি, “বিজেপিতে গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে। এমনি সময় সবাই ঐক্যবদ্ধ দেখালেও ভোটের সময় অনেকে ভোট দিতে যায় না। ভোটের সময় বেইমানি করে।” বুথস্তরেও বিজেপির সংগঠন জল মেশানো বলে দাবি তাঁর।

 

বাংলার সঙ্গে অন্য রাজ্যের রাজনীতিক ফারাক রয়েছে বলে কেন্দ্রীয় নেতৃত্বকে আরও একবার মনে করিয়ে দিলেন বারাকপুরের সাংসদ। একইসঙ্গে তাঁর দাবি, “সোশ্যাল মিডিয়াতে রাজনীতি করে বড়ো নেতা হতে চায় বঙ্গ বিজেপির অনেকে। কিন্তু হোয়াটস অ্যাপ আর ফেসবুকে রাজনীতি করে এখানে সংগঠন করা যাবে না। বাংলায় রাজনীতি করতে হলে তৃণমূলস্তরে নেমে রাজনীতি করতে হবে।”

 

আরো পড়ুন:Arjun Singh:তৃণমূল বিধায়কের সঙ্গে ধর্মীয় অনুষ্ঠানে অর্জুন সিং