বিরাট কোহলীর (Virat Kohli) ব্যাটে রানের খরা যেন কিছুতেই কাটছে না। দুর্ভাগ্য যেন পিছু ছাড়ছে না তাঁর। কখনও ম্যাচের শুরুতেই উইকেট দিচ্ছেন, কখনও বা রান আউট হচ্ছেন। আর যে ম্যাচে রান করার চেষ্টা করছেন সে ম্যাচে তাঁর আউট হওয়ার ধরন দেখে অবাক হচ্ছেন সকলেই। কিন্তু কোহলীর এই দুর্ভাগ্য উপভোগ করেছে পাঞ্জাব কিংসের অধিনায়ক ময়ঙ্ক আগারওয়াল।

পাঞ্জাব, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৫৪ রানে হারিয়েছে। তার পরেই তাদের তরফে একটি ছবি প্রকাশ করা হয়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে আউট হওয়ার পরে হতাশ হয়ে সাজঘরে ফিরছেন কোহলী (Virat Kohli)। আর সেখানে ক্যাপশনে লেখা হয়, ‘কোহলী, তোমার দুর্ভাগ্য উপভোগ করেছি। আশা করছি তাড়াতাড়ি তোমার ভাগ্য ফিরবে।’

আরও পড়ুন: Ambati Rayudu: আইপিএল থেকে অবসর রায়ডুর!

কোহলী (Virat Kohli) পাঞ্জাবের বিরুদ্ধে ১৪ বলে ২০ রান করেন। শুরুতে তাঁর মারা ড্রাইভ, ফ্লিক দেখে স্বস্তি ছিল আরসিবি সমর্থকদের মুখে। পাঞ্জাব কিংসের তোলা ২০৯ রান তাড়া করতে হলে কোহলীকে যে রান পেতেই হবে তা জানতেন সমর্থকরা। আর সেই আশা নিয়েই কোহলীর চওড়া ব্যাটের দিকেই তাকিয়ে ছিলেন তাঁরা। কিন্তু কোপ পড়ে দুর্ভাগ্যের। কাগিসো রাবাডার বল কোহলীর গ্লাভস ছুঁয়ে থাই প্যাডে লেগে আকাশে ওঠে। ক্যাচ ধরেন রাহুল চাহার।