উত্তর কলকাতার কাশিপুরে বিজেপির যুবনেতা অর্জুন চৌরাসিয়ার(Arjun Chowrasia) মৃত্যুর ঘটনায় এবার আর এক চাঞ্চল্যকর তথ্য সামনে এলো।প্রথম থেকে ধরা হয়েছিল হয়তো তাকে কেও মেরে গলায় দড়ি দিয়ে দিয়েছে।কিন্তু এবার যা সামনে এলো তা ঘটনার তাৎপর্য বদলে দিল।

 

কাশীপুরে যে-দিন তাঁর দেহ উদ্ধার করা হয়, বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়া সেই দিনেই ১১ হাজার টাকা বেতন পেয়েছিলেন বলে একটি সূত্রের খবর। কিন্তু তাঁর দেহ উদ্ধারের পরে পকেটে পাওয়া গিয়েছিল মাত্র ৫০০ টাকা। বাকি টাকা অর্জুন কোথায় কী ভাবে খরচ করেছিলেন, সেই বিষয়ে খোঁজখবর চালাচ্ছে পুলিশ।সংশ্লিষ্ট সূত্রে জানা গিয়েছে অর্জুন অনলাইনে লটারি খেলতেন। ঘটনার দিনেও মাসমাইনের একটি অংশ দিয়ে তিনি অনলাইন লটারি খেলেছিলেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। পড়শিদের একাংশ এবং কিছু বন্ধুবান্ধব জানান, নিয়মিতই অনলাইন লটারি খেলার অভ্যাস ছিল অর্জুনের।

 

আদালতের নির্দেশ অনুযায়ী কমান্ড হাসপাতাল কর্তৃপক্ষ শুক্রবার অর্জুনের জামা-প্যান্ট ও ভিসেরা পুলিশের হাতে তুলে দিয়েছেন। সংশ্লিষ্ট সূত্রের খবর, ওই জামাকাপড় ও ভিসেরা ফরেন্সিক পরীক্ষার জন্য কেন্দ্রীয় ফরেন্সিক ল্যাবরেটরিতে পাঠিয়ে দ্রুত রিপোর্ট দিতে অনুরোধ করা হবে। ওই যুবকের অস্বাভাবিক মৃত্যুর বিষয়ে ১৯ মে, বৃহস্পতিবার আদালতে রিপোর্ট জমা দেওয়ার কথা লালবাজারের।তবে একটা প্রশ্ন এখন থেকে যাচ্ছে।অর্জুন যে জুয়া খেলতো তা তার বাড়ির লোকেরা জানতো। তা সত্বেও তারা কেনো বললো ছেলেকে খুন করা হয়েছে? কেনই বা বললো এত কিছু জেনেও কেন অর্জুনের পরিবার লুকিয়ে গেল?তবে কি এসব কিছুই বিজেপির পরামর্শে হচ্ছিল।এখন এইসব প্রশ্ন থেকেই যাচ্ছে।

 

আরো পড়ুন:BJP:কাশীপুরে বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার