KGF চ্যাপ্টার 2 অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt) যশ অভিনীত ছবিতে তার অভিনয় দিয়ে সকলের নজর কেড়েছেন। এদিকে, অভিনেতার স্ত্রী মানায়তা এবং তাদের যমজ সন্তান কোভিড -19 লকডাউনের সময় দুবাইতে চলে গেছে।

সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এখন একই বিষয়ে কথা বলেছেন এবং বলেছেন যে এটি পরিকল্পিত ছিল না, তবে তাদের আনন্দ সবচেয়ে গুরুত্বপূর্ণ। টাইমস অফ ইন্ডিয়ার সাথে কথা বলার সময়, অভিনেতা বলেছিলেন যে তার পরিবার দুবাইতে থাকতে পছন্দ করে। তার বাচ্চারা তাদের স্কুল এবং সেখানে তাদের কার্যকলাপ পছন্দ করে। তার স্ত্রীর ব্যবসাও সেখানে থিতু। তবে প্রাথমিকভাবে তাদের দুবাই পাঠানোর পরিকল্পনা ছিল না।

সঞ্জয় আরও উল্লেখ করেছেন যে তিনি খুশি যে তার বাচ্চারা সেখানে পড়াশোনা করছে, তার স্ত্রীরও দুবাইতে নিজের কিছু করার আছে। তিনি প্রকাশ করেছেন যে তিনি তার বেশিরভাগ সময় দুবাইতে তার পরিবারের সাথে কাটান যখন তিনি পেশাদার প্রতিশ্রুতিতে নিযুক্ত হন না।

সঞ্জয় দত্তকে (Sanjay Dutt) পরবর্তীতে পৃথ্বীরাজ-এ দেখা যাবে যেখানে অক্ষয় কুমার এবং মানুশি চিল্লারও অভিনয় করবেন। নির্ভীক এবং পরাক্রমশালী সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবন এবং বীরত্বের উপর ভিত্তি করে ছবিটি তৈরী।

আরও পড়ুন :Kangana Ranaut: অ্যাভেঞ্জার্স মহাভারত থেকে অনুপ্রাণিত!