স্কুল সার্ভিস কমিশনের মামলায় স্কুল সার্ভিস কমিশনের প্রাক্তন কর্তাদের পাশাপাশি, রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নামও উঠে আসছে তদন্ত রিপোর্টে। আর যত বেশি কেলেঙ্কারির তত্ত্ব সামনে আসছে, ততই সরব হচ্ছেন বিরোধীরা।আরও বেশি প্রভাবশালীদের নাম সামনে আসবে বলে দাবি করেছেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

 

ঠিক কি বলেছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)? শনিবার এই মামলা প্রসঙ্গে দিলীপ ঘোষের বক্তব্য,দেখুন যখনই সিবিআই ডাকে, ইডি ডাকে তখনই ওঁরা কোর্টে চলে যান বা হাসপাতালে ভর্তি হয়ে যান। কেন যান সেটা এখন বোঝা যাচ্ছে। তাঁর দাবি, যতগুলো তদন্ত কমিটি তৈরি হয়েছে, সত্যি সত্যি এই সমস্ত কমিটির রিপোর্ট যদি সামনে আসে তাহলে এই ধরনের অনেক রাঘব বোয়াল ধরা পড়বে। মানুষের সঙ্গে প্রতারণা করা হয়েছে বলে উল্লেখ করেন দিলীপ ঘোষ।

 

যদিও তদন্ত রিপোর্টে টাকার লেনদেনের উল্লেখ নেই। তবে দিলীপ ঘোষের (Dilip Ghosh) দাবি, মানুষকে এ ভাবেই লুঠ করা হয়েছে। দিলীপ উল্লেখ করেন, এমন অনেকের চাকরি হয়েছে, যাঁরা পরীক্ষাতেই বসেননি, কিংবা বসলেও পাশ করতে পারেননি। দশ লক্ষ টাকা করে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন বিজেপি সাংসদ। তাঁর দাবি, এ ভাবে কয়েকশো কোটি টাকা এদের কাছ থেকে সংগ্রহ করা হয়েছে।

 

আরো পড়ুন:Dilip Ghosh : মুখ্যমন্ত্রীর নোবেল পাওয়া নিয়ে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের