কুমারগঞ্জের ধর্ষণ ও খুনের ঘটনা নিয়ে টুইট করে বিতর্কে জড়ালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। অভিযোগ, টুইটারে নির্যাতিতার নাম প্রকাশ করে ফেলেছিলেন তিনি। যদিও জানা যাচ্ছে বিষয়টির জন্য ক্ষমা চেয়েছেন বিজেপি সাংসদ।

ঠিক কি ঘটেছিল কুমারগঞ্জে?জানা যায় দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ ব্লকের সোমজিয়া গ্রাম পঞ্চায়েতের বারোমাসা এলাকার জঙ্গল থেকে উদ্ধার হয় এক আদিবাসী মহিলার অর্ধনগ্ন দেহ।সূত্রের খবর বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ কুমারগঞ্জ থানার সোমজিয়ায় রাস্তার পাশে ঝোপের ধারে মহিলার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই পুলিশকে খবর দেন। জেলার পুলিশ সুপার জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।পুলিশ সূত্রে খবর, ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতার সত্‍ ভাইকে আটক করা হয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে রাজ্যে মহিলাদের সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন বালুরঘাটের সাংসদ ও বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। কর্মসূচি বাতিল করে তিনি দক্ষিণ দিনাজপুরে ফিরছেন বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। যদিও পরিবারের পক্ষ থেকে ধর্ষণের অভিযোগ রুজু করা হয়নি।

এদিকে, শুক্রবার সকালে এই ঘটনা প্রসঙ্গে টুইট করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)।সেই টুইটে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন। অভিযোগ, সেই টুইটে নির্যাতিতার নাম প্রকাশ করেছেন সুকান্ত মজুমদার। এরপরই শুরু হয় বিতর্ক, কারণ আইন মোতাবেক নির্যাতিতার নাম প্রকাশ করা যায় না।বিতর্ক শুরু হতেই সেই টুইট ডিলিট করে দেন বিজেপির রাজ্য সভাপতি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিষয়টি ঠিক করা হয়েছে। এটা একেবারেই অনিচ্ছাকৃত, ভুল। আমার টুইটার অ্যাকাউন্টটি যিনি হ্যান্ডেল করেন, তাঁকে জানানো হলে সঙ্গে সঙ্গে সংশোধন করা হয়েছে। এরকম ঘটনা কখনই কাম্য নয়।’

 

আরো পড়ুন:Rahul Dravid: রাহুল দ্রাবিড় কি বিজেপিতে যোগ দিচ্ছেন?