আজকের সামাজিক বিশ্বে, কে না চায় সোশ্যাল মিডিয়ার উপর শাসন করতে?সোশ্যাল মিডিয়ার যে প্রাণশক্তি আছে, তা কেউই দিতে পারে না এবং হৃতিকা চেবার (Hritiqa Chheber) খুব তাড়াতাড়িই তা বুঝতে পেরেছিলেন।

এই তরুণী যে প্রথমে একটি মডেল হিসাবে তার যাত্রা শুরু করেছিল এবং তারপরে সুপার-আশ্চর্যজনক মিউজিক সিঙ্গেলগুলির সাথে একজন অভিনেত্রী হয়েছিলেন তিনি এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অসাধারণ কাজ করছেন ৷ হৃতিকা ছেবের, তার অভিনয় দক্ষতা, নজরকাড়া চেহারা এবং অসাধারণ স্টাইল স্টেটমেন্ট দিয়ে, মানুষকে বিমোহিত করার কোন সুযোগ ছাড়ছে না।

মডেল থেকে অভিনেত্রীর (Hritiqa Chheber) থেকে একজন প্রভাবশালী ব্যক্তি পর্যন্ত হৃতিকার সবচেয়ে আকর্ষণীয় এবং অনুপ্রেরণামূলক যাত্রা ছিল। তিনি পাঞ্জাবি মিউজিক ভিডিওতে একটি পরিবারের নাম হয়ে উঠেছেন এবং আমরা আশা করি যে তিনি শীঘ্রই তার প্রথম চলচ্চিত্রটিও খুঁজে পাবেন।

অভিনেত্রী (Hritiqa Chheber) বলেছেন, “একটি বিশিষ্ট ব্যাকগ্রাউন্ড থেকে আসা, আমাকে প্রচুর লোকের সাথে সংযোগ স্থাপন এবং জড়িত থাকতে হবে এবং এর জন্য সোশ্যাল মিডিয়ার সহায়তা প্রশ্নাতীত। এই প্ল্যাটফর্মটি আমাকে আমার সমস্ত দক্ষতা এবং প্রতিভা প্রকাশ করতে দেয়। তাছাড়া, আমি ভিডিও তৈরি করতে পছন্দ করি। এবং ভক্তদের সাথে আমার জীবন সম্পর্কে অন্তর্দৃষ্টি ভাগ করে নিচ্ছি।”

আরও পড়ুন :Doi Ilish:একঘেয়েমি কাটিয়ে এবার একটু অন্যরকম ইলিশ মাছের রেসিপি