অভিনেতা মনোজ বাজপেয়ী , শর্মিলা ঠাকুর এবং অমল পালেকার অভিনীত পারিবারিক নাটক গুলমোহর (Gulmohar) আগস্টে স্ট্রিমিং পরিষেবা ডিজনি+ হটস্টারে আত্মপ্রকাশ করবে। রাহুল চিত্তেল্লা পরিচালিত, ছবিতে আরও অভিনয় করেছেন “লাইফ অফ পাই” খ্যাত সুরজ শর্মা এবং সিমরান ঋষি বাগ্গা।

একটি বিবৃতিতে, নির্মাতারা বলেছেন যে সিনেমাটির (Gulmohar) শুটিং শেষ হয়েছে এবং ডিজনির মালিকানাধীন স্ট্রিমিং পরিষেবায় ২০২২ সালের আগস্টে মুক্তি পাবে।

ঠাকুর, যাকে ২০১০ সালের রোমান্টিক-কমেডি “ব্রেক কে বাদ”-এ শেষ দেখা গিয়েছিল, তিনি বলেছেন যে তিনি তার সর্বশেষ প্রকল্প নিয়ে ফিরে আসতে পেরে রোমাঞ্চিত৷ “একটি উল্লেখযোগ্য ব্যবধানের পরে, আমি একটি চলচ্চিত্র সেটের পরিচিত এবং ভাল পরিবেশে থাকতে পেরে খুব খুশি।

ডিজনি স্টারের স্টুডিওর প্রধান বিক্রম দুগ্গাল বলেছেন যে তিনি আত্মবিশ্বাসী যে “গুলমোহর” (Gulmohar) এর গল্প ভারতীয় দর্শকদের সাথে অনুরণিত হবে। “আমরা রাহুল চিটেল্লা, চকবোর্ড এবং অটোনোমাস ওয়ার্কস এবং এই ধরনের একটি দুর্দান্ত কাস্টের সাথে এই সিনেমার অংশ হতে পেরে উত্তেজিত, যারা আমাদের দর্শকদের জন্য এই দুর্দান্ত চলচ্চিত্রটি তৈরি করতে একত্রিত হয়েছে”। গুলমোহর হল চকবোর্ড এন্টারটেইনমেন্ট এবং স্বায়ত্তশাসিত ওয়ার্কসের সহযোগিতায় একটি ফক্স স্টার স্টুডিওর প্রযোজনা।

আরও পড়ুন :Morning skin care:রোজ সকালে ঘুম থেকে উঠে ত্বকের যত্ন কিভাবে নিতে হয় তা আজকে জেনে নিন