রণবীর সিং এবং রোহিত শেঠির কমেডি-ড্রামা সার্কাস (Cirkus) ২৩ ডিসেম্বর, ২০২২ -এ মুক্তি পাবে, এই বছরের শেষের দিকে বড়দিনের দুই দিন আগে। বহুল প্রত্যাশিত ছবিটিতে আরও অভিনয় করেছেন পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্দেজ এবং বরুণ শর্মা। ফার্স্ট লুক থেকে নিশ্চিত হওয়া গেছে, রণবীর এবং বরুণ ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন।

২৩ শে ডিসেম্বর এর মুক্তির তারিখ লক হওয়ার সাথে সাথে বোঝা গেছে সার্কাস ক্যাটরিনা কাইফ-বিজয় সেতুপতি অভিনীত সাসপেন্স থ্রিলার মেরি ক্রিসমাসের সাথে সংঘর্ষে লিপ্ত হবে যা শ্রীরাম রাঘবন পরিচালিত।

তার সোশ্যাল মিডিয়ায় নিয়ে, হিট চলচ্চিত্র নির্মাতা প্রথম লুক পোস্টারটি (Cirkus) শেয়ার করেছেন এবং ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন কারণ তিনি লিখেছেন, “এখন সময় আমাদের দর্শকদের সিনেমায় ফিরিয়ে আনার… আবারও! গোলমাল ১৬ বছর আগে মুক্তি পেয়েছে এবং আপনাদের সকলের ভালবাসা আমাকে আজ আমি যা করছি তাই বানিয়েছি! ‘সার্কাস’ আপনার এবং আপনার পরিবারের জন্য একটি ক্রিসমাস উপহার! কিয়ুনকি ইস ‘সার্কাস’ মে বোহোত সারা গোলমাল হ্যায়!!!”

ফিল্মটি (Cirkus) উইলিয়াম শেক্সপিয়রের দ্য কমেডি অফ এররস নাটকের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যেটি গুলজারের 1982 সালের ক্লাসিক আঙ্গুরেও রূপান্তরিত হয়েছিল যাতে সঞ্জীব কুমার এবং দেবেন ভার্মা দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। নাটকটি ভারতীয় চলচ্চিত্রের আরও কয়েকটি চলচ্চিত্রকে অনুপ্রাণিত করেছে, যার মধ্যে রয়েছে 1968 সালের চলচ্চিত্র দো দুনি চার, যেখানে কিশোর কুমার এবং অসিত সেন দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন :Ghee:এবার দোকান থেকে কিনে নয় বাড়িতে বানান খাঁটি ঘি