সোমবার অর্থাৎ আজ , ৯ মে, বিজয় দেবেরকোন্ডা (Vijay Deverakonda) ৩৩ বছর বয়সে পরিণত হচ্ছেন। সামান্থা রুথ প্রভু, অনন্যা পান্ডে এবং অন্যরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় নিয়ে গিয়েছিলেন, পূর্বে অদেখা ছবি এবং সুন্দর বার্তা শেয়ার করেছেন।

বিজয় তার জন্মদিন উদযাপন করছেন কাশ্মীরে শিব নির্ভানার পরিচালনায় ভিডি 11-এর শুটিং করার সময়। ছবিটিতে তার সহ-অভিনেতা সামান্থা রুথ প্রভু, সেটে জন্মদিন উদযাপনের একটি ছবি দিয়ে তাকে এই উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন। সোমবার তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একসাথে দাঁড়িয়ে সামান্থা তার কাঁধে হাত দিয়ে বিজয়ের একটি ছবি শেয়ার করেছেন।

অনন্যা পান্ডে, যিনি লিগারে বিজয়ের (Vijay Deverakonda) সহ-অভিনেতা হয়েছেন , তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

লিগারের পরিচালক পুরী জগন্নাধ, নিজের এবং বিজয়ের (Vijay Deverakonda) একটি ছবি পোস্ট করে টুইটারে বিজয়কে শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি একটি নোট শেয়ার করেছেন যাতে লেখা ছিল, “আমি আপনার হৃদয়ে আগুন দেখেছি। আমি আপনার ভিতরে চমৎকার অভিনেতাকে দেখেছি। আমি জানি আপনার মনে কি চলছে। আপনার ক্ষুধা, আপনার পাগলামি, আপনার প্রতিশ্রুতি, আপনার বিনয় এই সবই আপনাকে এগিয়ে নিয়ে যাবে । একদিন তুমি দেশের গর্ব হয়ে উঠবে। আমি তোমাকে এখনই বিজয় দেবরাকোন্ডা বলি। শুভ জন্মদিন।”

আরও পড়ুন :Devon Conway: চেন্নাই-দিল্লি ম্যাচে, সেরা ডেভন কনওয়ে